শিরোনাম
৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১৮:৫৬

কালকিনিতে সড়ক দুর্ঘটনায় আহত ১৫

মাদারীপুর প্রতিনিধি:

কালকিনিতে সড়ক দুর্ঘটনায় আহত ১৫

প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনিতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত হয়েছেন অন্তত ১৫ জন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার আমিরিয়া গোপালুপর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ২০-২৫ জন যাত্রী নিয়ে কালকিনির ভুরঘাটা বাসস্ট্যান্ড থেকে মাদারীপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয় যাত্রীবাহী একটি বাস। ঢাকা-বরিশাল মহাসড়কের আমিরিয়া গোপালপুর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারায় চালক। এ সময় সড়কের পাশের একটি গাছে ধাক্কা লাগে। এতে আহত হয় অন্তত ১৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের মধ্যে ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় বরিশাল শের-ই বাংলা মেডিকেলে। দুর্ঘটনার কারণে সড়কে প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। পরে হাইওয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কালকিনি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খোকন জমাদ্দার বলেন, আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যাওয়ায় সবাইকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।
মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুলা আল মামুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বাসের চালক নিয়ন্ত্রণ হারালে ঘটে এ দুর্ঘটনা।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর