২৩ ফেব্রুয়ারি, ২০২৪ ১২:৪৮

দিনাজপুরের খানসামায় টিসিবির পণ্য বিক্রিতে অনিয়মের অভিযোগ

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের খানসামায় টিসিবির পণ্য বিক্রিতে অনিয়মের অভিযোগ

টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমে দিনাজপুরের খানসামায় ইউপি চেয়ারম্যান-মেম্বারদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজ উদ্দিন স্বাক্ষরিত চিঠিতে তাদের শোকজ করা হয়েছে। 

অভিযুক্তরা হলেন-ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বাবুল, ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মাজেদুল ইসলাম ও ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মমিনুল হক। 

এর আগে বৃহস্পতিবার টিসিবির সুবিধাভোগীদের কার্ড দিয়ে ইউপি চেয়ারম্যান-মেম্বাররা গোপনে পণ্য উত্তোলন করে। খবর পেয়ে ঘটনাস্থলে আকস্মিক পরিদর্শনে যান ইউএনও। এ সময় তিনি অনিয়মের সত্যতা পান। 

খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আকস্মিক পরিদর্শনে গিয়ে ঘটনার সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় ইউপি চেয়ারম্যান ও দুই ইউপি সদস্যকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তাদের লিখিত জবাব অনুযায়ী পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
এ বিষয়ে ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বাবুল বলেন, অফিস প্রধান হিসেবে কারণ দর্শানোর চিঠি পেয়েছি। নির্ধারিত সময়ে লিখিত জবাব প্রদান করব। অনিয়মের বিষয়ে তিনি বলেন, এ ঘটনায় দুই ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তাদের ইউএনও ডেকেছেন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর