৫ মার্চ, ২০২৪ ১৫:৫০

নবীনগরে মোটরসাইকেলকে ট্রাক্টরের ধাক্কা, শিশু নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নবীনগরে মোটরসাইকেলকে ট্রাক্টরের ধাক্কা, শিশু নিহত

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সিমেন্টবাহী ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিশু শিক্ষার্থীর নিহত হয়েছে। এতে মোটরসাইকেলের চালক শিশুটির বাবা গুরুতর আহত হয়েছেন। আজ সকালে পৌরসভার নারায়ণপুর ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন নবীনগর টু কোম্পানিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শিশুটি উপজেলার সাতমোড়া ইউনিয়ন বাউছাইল গ্রামের সালাউদ্দিন সরকারের ছোট ছেলে সাইম সরকার (১১)। সে ইব্রাহিমপুর উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র। তার বাবা ওই স্কুলের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপজেলার নারায়নপুর ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন নবীনগর টু কোম্পানীগঞ্জ সড়কে সিমেন্টভর্তি একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে কোনাঘাটের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেলের পিছনে বসে থাকা শিশু শিক্ষার্থী সাইম সরকার মারা যায়। গুরুতর আহত হন তার বাবা সালাউদ্দিন সরকার। স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

নবীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, পুলিশ নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশুটির লাশের সুরতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া মর্গে প্রেরণ করে। ট্রাক্টর চালক শাহ আলমকে পুলিশ আটক করেছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর