৫ মার্চ, ২০২৪ ১৬:৩৯

‘অবৈধ ক্লিনিকের সাথে জড়িত প্রশ্রয়দাতাদের ছাড় নয়’

রাজবাড়ী প্রতিনিধি

‘অবৈধ ক্লিনিকের সাথে জড়িত প্রশ্রয়দাতাদের ছাড় নয়’

মতবিনিময় সভা

রাজবাড়ীতে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজবাড়ী সদর থানা চত্বরে জেলা পুলিশের আয়োজনে জেলার সদর উপজেলায় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সদর উপজেলার ৩৬ জন ক্লিনিক মালিক ও ডায়াগনস্টিক সেন্টারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সভায় ক্লিনিক মালিকদের উদ্দেশে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার।

তিনি বলেন, স্বাস্থ্য সেবার সাথে আইনশৃঙ্খলার বিষয়টি জড়িত। রাজবাড়ীর রতন ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় রোগী মারা যাচ্ছে। গত কয়েক মাসে বেশ কয়েকটি মৃত্যুর ঘটনা ঘটেছে। এতে আইনশৃঙ্খলা পরিস্থিতি সামাল দিতে পুলিশকে বেগ পেতে হয়েছে। ক্লিনিকের কাগজপত্র ঠিক না থাকলে হাসপাতাল বন্ধ রাখার অনুরোধ করেন। কাগজপত্র ঠিক করে ক্লিনিক পরিচালনার কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, স্বাস্থ্যসেবা মানুষের মৌলিক অধিকার। এখানে ছেলে খেলা ও ব্যবসার কোনো সুযোগ নেই। অবৈধ ক্লিনিক মালিকদের সাথে অনেক প্রশ্রয়দাতা জড়িত রয়েছে। কোনো ব্যক্তি যদি স্বাস্থ্যসেবার মতো মৌলিক বিষয় থেকে বঞ্চিত হয়ে থানায় অভিযোগ করেন, সেক্ষেত্রে প্রশ্রয়দাতাদের ছাড় দেওয়া হবে না।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান, রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর