৫ মার্চ, ২০২৪ ১৯:৩৯

টঙ্গীতে স্কুলশিক্ষার্থীর লাশ উদ্ধার

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে স্কুলশিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে এক স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকালে গাজীবাড়ি পুকুড়পাড় এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ওই শিক্ষার্থীর নাম নাজনীন ভূঁইয়া (১৫)। সে টঙ্গীর গাজীবাড়ি পুকুরপাড় এলাকার আবুল কাশেমের মেয়ে। নাজনীন টঙ্গীর শাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীতে লেখাপড়া করত। নাজনীনের মৃত্যুর পর হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই এলাকায় পরিবারের সাথে নিজেদের ফ্লাটে বাস করত নাজনীন। দুপুরে বাসায় কেউ না থাকায় নিজ কক্ষে গলায় ফাঁস লাগায়। পরে নিচের ফ্লাটে থাকা তার মামি মারিয়া জাহান নাজনীনকে ডাকতে আসেন। এ সময় কক্ষের ভেতর থেকে কোন সারা না পেয়ে আশপাশের লোকজনদেরকে ডাকতে থাকেন। পরে ওই কক্ষে গেলে নাজনীনের নিথর দেহ দেখতে পেয়ে তাকে উদ্ধার করে। পরে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পরে হাসপাতাল থেকে পুলিশে খবর পাঠালে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। এ ব‍্যাপারে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মুস্তাফিজুর রহমান ঘটনাটি সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর কারণ জানা যায়নি। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর