১৫ এপ্রিল, ২০২৪ ১৬:১৬

নদীতে গোসল করতে নেমে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

নদীতে গোসল করতে নেমে শিশুর মৃত্যু

বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদীতে গোসল করতে নেমে সিয়াম প্রামাণিক (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় নদীর পানিতে ভেসে যাওয়া অপর দুই শিশুকে উদ্ধার করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলা সুঘাট ইউনিয়নের বিনোদপুর এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত সিয়াম প্রামাণিক স্থানীয় বিনোদপুর গ্রামের সৌদি প্রবাসী সিজাব প্রামাণিকের ছেলে। পানিতে ভেসে যাওয়ার সময় উদ্ধার হওয়া দুই শিশু একই গ্রামের ইসমত আলীর ছেলে ইসমাইল হোসেন (৮) ও হোসেন আলীর ছেলে শরিফ উদ্দিন (৯)। 

সুঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ জানান, ওই তিন শিশু বাঙ্গালী নদীর তীরে খেলা করছিল। তারা নদীতে গোসল করার জন্য নামে। নদীর কিনার থেকে হেঁটে গোসল করতে পানিতে নামতেই স্রোতে তিনজন ভেসে যেতে থাকে। এসময় ইসমাইল ও শরীফকে উদ্ধার করা গেলেও শিশু সিয়াম প্রামাণিক নদীর মধ্যে তলিয়ে যায়। পরে নদীতে শিশু নিখোঁজ হওয়ার খবর গ্রামে ছড়িয়ে পড়ে। তাক্ষণিক অনেক অভিভাবক ছুটে আসেন নদীর তীরে। একপর্যায়ে মাছ ধরার জাল ফেলে সিয়ামকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া অপর দুই শিশুকে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে সুস্থ করা হয়েছে। ঈদ পরবর্তী ওই ঘটনায় বিনোদপুর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা ঘটনার জানান, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর