১৭ এপ্রিল, ২০২৪ ০৭:০৯
কক্সবাজারের চকরিয়া

আধিপত্য বিস্তার নিয়ে হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

আধিপত্য বিস্তার নিয়ে হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে মো. সেলিম (৪৩) নামে একজনকে কুপিয়ে হত্যা ও শফিউল আলম (৪৪) নামে অপর এক ব্যক্তিকে কুপিয়ে গুরুতর জখম করেছে একদল স্বশস্ত্র সন্ত্রাসী। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর পাড়া নবীন ক্লাব এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত মো. সেলিম ওই এলাকার নূর মোহাম্মদের ছেলে ও আহত শফিউল আলম একই এলাকার আবু সালামের ছেলে। 

জানা যায়, স্থানীয় ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জাহেদুল ইসলাম ও নিহত মো. সেলিমের সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে দীর্ঘদিন ধরে। এর জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে মানিকপুর উত্তরপাড়া বাজার এলাকার নবীন ক্লাবের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় জাহেদুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে কিরিচ দিয়ে সেলিম ও শফিউল আলমকে এলাপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষনা করেন। আহত শফিউল আলমের অবস্থা গুরুতর হওয়ায় চমেক হাসপাতালে রেফার করা হয়। 

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, নিহত সেলিম ও আহত শফিউল আলম দুইজনই একটি হত্যা মামলার আসামি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্বের জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ ময়নতদন্তের জন্য কক্সবাজার সদর পাসপাতালে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর