২২ এপ্রিল, ২০২৪ ১৮:৫১

পঞ্চগড়ে ডিসির গাড়ি ভাঙচুর করায় যুবক আটক

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে ডিসির গাড়ি ভাঙচুর করায় যুবক আটক

পঞ্চগড়ে অফিসের সামনে রাখা জেলা প্রশাসকের সরকারি গাড়ির উপর ইট দিয়ে হামলা করেছে এক যুবক। ভাঙচুর করা ওই যুবককে ঘটনাস্থল থেকেই আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। 

আবু জাফর নামের ওই যুবক সোমবার দুপুর সাড়ে বারোটায় হঠাৎ জেলা প্রশাসকের গাড়ি ভাঙচুর করা শুরু করে। এতে গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে যায়। 

জান গেছে, আটক হওয়া আবু জাফর পঞ্চগড় সদরের ধাক্কামারা এলাকার বানিয়াপাড়া যতনপুকুরী গ্রামের সামসুদ্দীন আহম্মেদের ছেলে। পেশায় সে একজন ইজিবাইক চালক।

স্থানীয় ও প্রশাসনের কর্মকর্তারা জানায়, হঠাৎ হামলাকারী ওই যুবক ইট দিয়ে ডিসির পাজেরো স্পোর্টস জীপ গাড়ির সামনের গ্লাসটি ভেঙ্গে দেয়। তবে কি কারণে গাড়িটি ভাংচুর করেছে তার কোনো কারণ জানা যায়নি। অনাকাঙ্খিত এ ঘটনায় স্থানীয়রা ওই যুবককে গাড়ি ভাংচুরের সময় আটক করে পুলিশে সোপর্দ করে। এদিকে পুলিশের তদন্তে ঘটনার কারণ জানা যাবে বলে জানিয়েছেন পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম। 

তবে হামলাকারী আবু জাফরের মা জরিফা বানু সাংবাদিকদের জানান, আমার ছেলে মানসিক রোগী। সকালে বাড়িতে রাগারাগি করে আমাকে চর মেরে বের হয়ে যায়। বউ ডিভোর্সের পর আবু জাফর মানসিক রোগে ভুগছে। তার চিকিৎসা চলছে। গত রাতে সে ওষুধ খায়নি। ওষুধ না খেলে সে উতপ্ত হয়ে উঠে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রঞ্জু আহাম্মদ বলেন, এ ঘটনায় জেলা প্রশাসনের নাজির থানায় এসে লিখিত যে অভিযোগ দায়ের করবে, তার প্রেক্ষিতে মামলা দায়ের হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর