১৫ মে, ২০২৪ ২১:৪৮

জুয়া খেলাকে কেন্দ্র করে ইউপিডিএফের সদস্য গুলিবিদ্ধ

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

জুয়া খেলাকে কেন্দ্র করে ইউপিডিএফের সদস্য গুলিবিদ্ধ

রাঙামাটির নানিয়ারচরে জুয়া খেলাকে কেন্দ্র করে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এক সদস্য গুলিবিদ্ধ হয়েছে। তার নাম সুকেন চাকমা ওরফে পাক্কোজ্যা চাকমা (৪০)। বুধবার রাতে নানিয়ারচর উপজেলা বাজারে এঘটনা ঘটে। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা এ ঘটনার জন্য প্রতিপক্ষ ঠ্যাঙাড় গ্রুপকে দায়ী করেন। 

ইউপিডিএফ এক বিবৃতিতে জানায়, রাঙামাটির নানিয়ারচর উপজেলার বাজারে জুয়া খেলাকে কেন্দ্র করে ঠ্যাঙাড় গ্রুপের রিজুম চাকমার সাথে নান্যাচর বাজার দক্ষিণ পাড়ার বাসিন্দা মৃত সমরঞ্জন চাকমার ছেলে সুকেন চাকমার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিজুম চাকমা তার হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে সুকেন চাকমাকে গুলি করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পরে সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যায়। পরে আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। 
ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা এ ঘটনার সাথে জড়িত রিজুম চাকমাকে গ্রেফতার করে দ্রুত আইনের আওয়াতায় আনার দাবি জানান।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর