২০ মে, ২০২৪ ১৯:৪৮
নির্বাচনি বিরোধের জের

সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশকে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার গভীর রাতে উপজেলার শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে। পলাশ ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহত পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মঙ্গলবার অনুষ্ঠিতব্য কসবা উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবনের সমর্থক ও তার পোলিং এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করার কথা।

হাসপাতালে আহত পলাশের ছোট ভাই মো. রানা অভিযোগ করে বলেন, জেলা পরিষদ সদস্য এম এ আজিজের লোকজন এই হামলা চালিয়েছেন। রাতে বাসায় ফেরার পথে পলাশকে কোপানো হয়। মূলত রাশেদুল কাওছারের পক্ষে কাজ করায় তার উপর এ হামলা চালানো হয়। আহত অবস্থায় পলাশকে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, এ ঘটনায় সোমবার সকালে কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার জীবন বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর