২২ মে, ২০২৪ ২০:১৫

ফুলপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ

ময়মনসিংহের ফুলপুরে ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তারা ওই পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এরপর তারাকান্দায় গিয়ে ভাষা সৈনিক এম শামসুল হকের কবর জিয়ারত ও কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

জানা যায়, রবিবার সিংহেশ্বর উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক আব্দুর রহমান মাস্টারকে আহ্বায়ক ও আনিছুর রহমান জাহাঙ্গীরকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করে উপজেলার ৪নং সিংহেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের ৬৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। টানা তিনবারের নির্বাচিত এমপি ফুলপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শরীফ আহমেদের অনুমতিক্রমে ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান এ কমিটি ঘোষণা করেন। এর আগে ১৬ মে কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় এবং নিষ্ক্রিয় থাকায় সংগঠনের বৃহত্তর স্বার্থে ও সংগঠনকে গতিশীল করতে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। 

আজ পুষ্পার্ঘ্য অর্পণের সময় উপস্থিত ছিলেন নবগঠিত ৪নং সিংহেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ আব্দুর রহমান মাস্টার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আনিছুর রহমান জাহাঙ্গীর, যুগ্ম আহ্বায়ক মাওলানা মোঃ মোখলেছুর রহমান,  ইব্রাহীম খলিল, হারুন অব রশিদ, মোঃ রিয়াজ উদ্দিন, মোঃ আক্তার মাসুদ সরকার প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর