২৫ মে, ২০২৪ ২২:২৪

অটোরিকশা চালককে গলা কেটে হত্যার অভিযোগ

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি:

অটোরিকশা চালককে গলা কেটে হত্যার অভিযোগ

কুমিল্লার লাকসামে নাম আবু হানিফ (৩০) নামক এক অটোরিকশা চালককে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকেলে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। হানিফ উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় গ্রামের আলী আকবরের ছেলে। অভিযুক্ত মনির হোসেন ঘটনার পর গা ঢাকা দিয়েছে। 

স্থানীয়রা জানান, দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের স্কুলের পিছনে মালেক মেম্বারের বাড়িতে অটোরিকশা চালক মো. আবু হানিফকে দা দিয়ে গলা কেটে দেয় মতিন মেম্বারের ছেলে মনির হোসেন (৩৮) ও তার মা মঞ্জুমা বেগম। পরে ৯৯৯ এ সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ হানিফকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। 

অভিযুক্ত মনির হোসেন উত্তরদা ইউনিয়নের ঠেঙ্গারপাড়ের আব্দুল মতিন মেম্বারের ছেলে। বর্তমানে সে গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনের মালেক মেম্বারের বাড়িতে তার মাসহ বসবাস করে। তার বিরুদ্ধে মাদকসহ ৪টি মামলা রয়েছে। মাদকজনিত কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে স্থানীয় লোকজন ধারণা করছেন।

লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাবুদ্দিন খান জানান, অভিযুক্ত মনির হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে। অন্য কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর