শিরোনাম
২৮ মে, ২০২৪ ২৩:২২

টেকনাফে ৬০ হাজার ইয়াবাসহ নারী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ৬০ হাজার ইয়াবাসহ নারী আটক

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

কক্সবাজারের টেকনাফে এক বসতঘরে তল্লাশি চালিয়ে নগদ ৯৮ হাজার৫৪০টাকা ও ৬০ হাজার পিস ইয়াবাসহ আসমা আক্তার (২২) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। আটক আসমা সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া এলাকার মনির উল্লাহ'র স্ত্রী।

মঙ্গলবার (২৮ মে) এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সাবরাং ইউনিয়নের ০৩নং ওয়ার্ডস্থ কাটাবুনিয়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্য পেয়ে র‌্যাব-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ওই এলাকায়  অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে  পালানোর চেষ্টাকালে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তবে তার অপর তিন সহযোগী কৌশলে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই নারী জানায় সে তার বসত ঘরের খাটের নিচে সাদা রংয়ের প্লাষ্টিকের বস্তার ভিতর ইয়াবা মজুদ রেখেছে। পরে বস্তার ভেতর থেকে ৬০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ৯৮ হাজার ৫৪০টাকা জব্দ করা হয়।   

তিনি আরও জানান, উদ্ধারকৃত নগদ টাকা ও ইয়াবাসহ আটক এবং পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর