Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ১৮:৫১

ভারতের বিপক্ষেই মাঠে নামবেন রয়

অনলাইন ডেস্ক

ভারতের বিপক্ষেই মাঠে নামবেন রয়

হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সুস্থ হয়ে বিশ্বকাপে এজবাস্টনে আগামী রবিবার ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলার আশা করছেন ইংল্যান্ড ওপেনার জেসন রয়।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে দলের তিন ম্যাচে খেলতে পারেননি ইংল্যান্ড তারকা রয়। মঙ্গলবার অস্ট্রেলিয়া ও এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে পরাজিত হওয়া ইংল্যান্ড দলে তার অভাবটা খুব বেশি অনুভুত হয়েছে।

১০ দলের এ টুর্নামেন্টের সেমিফাইনালে উঠতে হলে র‌্যাংঙ্কিয়ের শীর্ষে থাকা ইংল্যান্ডেকে অন্তত একটি কিংবা দুই ম্যাচে জয় পেতেই হবে। আগামী ৩ জুলাই এখনো পর্যন্ত অপরাজিত থাকা নিউজিল্যান্ডের মোকাবেলা করবে ইয়োইন মরগানের নেতৃত্বাধীন ইংলিশরা।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতিতে জানায়, ‘হ্যামস্ট্রিং ইনজুরি থেকে জেসন রয়ের ভাল উন্নতি হচ্ছে। প্রতিদিনই তার অবস্থা মূল্যায়ন করা হচ্ছে। মঙ্গলবার তিনি নেটে ব্যাটিং অনুশীলন করেছেন এবং দৌড়েছেন।’

‘ভারতের বিপক্ষে খেলার জন্য তিনি ফিট হবেন কিনা- শুক্রবার ও শনিবার এজবাস্টনে দলের অনুশীলনে আমরা সে বিষয়ে সিদ্ধান্ত নেব।’

নিজের শেষ ছয় ওয়ানডের মধ্যে পাঁচটিতে পঞ্চাশোর্ধ রান করেছেন রয়। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে চলতি বিশ্বকাপে এ পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ ১৫৩ রানের ব্যক্তিগত ইনিংস খেলেছেন। তার বদলি হিসেবে খেলতে নামা জেমস ভিন্স তিন ম্যাচে যথাক্রমে ২৬, ১৪ ও ০ রান করেছেন।

দুই বোলার জোফরা আর্চার এবং আদিল রশিদের ফিটনেস নিয়েও দুঃশ্চিন্তায় রয়েছে ইংল্যান্ড। আর্চারের বাঁ পায়ে সমস্যা আছে, লেগ স্পিনার রশিদের সমস্যা কাঁধে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য