Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০১৯ ২০:৪৪

সেমিতে হারবে ভারত, ৬ মাস আগেই বলেছিলেন যিনি!

অনলাইন ডেস্ক

সেমিতে হারবে ভারত, ৬ মাস আগেই বলেছিলেন যিনি!
ফাইল ছবি

এবারের ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল খেলবে ভারত। এই ব্যাপারে ভারতীয় সমর্থকরা প্রায় নিশ্চিত ছিল। কারণ বিশ্বের সেরা দল হিসাবে বিশ্বকাপ খেলতে গিয়েছিল ভারতীয় দল। শুরু থেকে দারুণ খেলেছিল ভারত। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, পাকিস্তানের বিরুদ্ধে একের পর এক ম্যাচে জয়। কিন্তু নিউজিল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে ভারত। ভারতের বিদায় এখনও মেনে নিতে পারছে না দেশটির সমর্থকরা।  

তবে বিশ্বকাপে সেমিফাইনালে ভারত যে হারবে সেকথা আগেই জানতেন ভারতের তামিলনাড়ুর জ্যোতিষী বালাজি হাসান। গত জানুয়ারিতে জ্যোতিষী বালাজি ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে হারবে ভারত আর চ্যাম্পিয়ন হবে নিউজিল্যান্ড। বালাজির ভবিষ্যদ্বাণীকে সত্যি করে ফাইনালে পৌঁছে গেছে কেন উইলিয়ামসনের দল। 

বালাজি ৬ মাস আগেই বলেছিলেন, সেমিফাইনাল খেলবে ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। অবাক করার মতো ব্যাপার হলো এভাবেই ক্রমান্বয়ে চারটি দলের নাম বলেছিলেন তিনি। বিশ্বকাপের পয়েন্ট টেবিলের দিকে তাকালেই দেখা যাবে বালজির ভবিষ্যদ্বাণী হুবহু মিলে যায়। এখন দেখার বিষয় ১৪ জুলাই লর্ডসে নিউজিল্যান্ড ইংল্যান্ডকে হারাতে পারে কি না? যদি কেন উইলিয়ামসনের দল ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়ে যেতে পারে, তবে জ্যোতিষী বালাজির ভবিষ্যদ্বাণী


বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য