Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৪১
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৩৬

কুষ্টিয়ায় ডেঙ্গু কেড়ে নিল আরও একজনের প্রাণ

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় ডেঙ্গু কেড়ে নিল আরও একজনের প্রাণ

কুষ্টিয়ার দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে তারেক (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুর ২টার দিকে তার মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। নিহত তারেক দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের শ্যামনগর গ্রামের মহির উদ্দিনের ছেলে এবং খলিশাকুন্ডি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্র তারেক গতকাল শুক্রবার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় তাকে আজ সকালে কুষ্টিয়া জেনালে হাসপাতালে নেওয়া হলে বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে রেফার্ড করা হয়। তারেককে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে নেওয়ার পথে সে মারা যায়।

কুষ্টিয়া সিভিল সার্জন ডা. রওশন আরা তারেকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে তারেক মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিল। তাকে আজ সকালে কুষ্টিয়া ২৫০ শয্যার হাসপাতালে নেওয়া হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আজ রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে নেওয়ার পথে সে মারা যায়। 

এদিকে গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া হাসপাতালসহ জেলায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ২১ জন নতুন রোগী ভর্তি হয়েছে। বর্তমানে ৭২ জন চিকিৎসাধীন রয়েছে এবং এ যাবত চিকিৎসা নিয়েছে ১১০২ জন বলেও জানান সিভিল সার্জন।

এ নিয়ে কুষ্টিয়ায় ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশু ও কলেজ ছাত্রসহ ৬ জনের মৃত্যু হলো। এদের মধ্যে ৩ জন দৌলতপুরে ও ৩ জন ভেড়ামারায়। 

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য