শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৩ সেপ্টেম্বর, ২০২১ ২২:৪১

হুট করেই শোবিজে বিয়ের ধুম

হুট করেই শোবিজে বিয়ের ধুম
Google News

হুট করেই শোবিজে বিয়ের ধুম পড়ে গেছে! অল্প কিছুদিনের ব্যবধানে বিয়ে-বন্ধনে আবদ্ধ হয়েছেন শোবিজের বেশ কিছু তারকা। কিছু তারকা আবার বাগদানও সেরে ফেলেছেন। তারকাদের বিয়ে বৃত্তান্ত তুলে ধরেছেন - পান্থ আফজাল

হুট করে বিয়ে, তা সবার কাছে একটু অন্যরকম সারপ্রাইজ! মূলত ভক্ত ও শুভাকাক্সক্ষীদের সারপ্রাইজ দিতেই শোবিজ তারকারা এমন কান্ড করছেন হরহামেশাই। এবার এই করোনাকালীনে অল্প দিনের ব্যবধানে বিয়ের পিঁড়িতে বসেছেন বেশ কিছু জনপ্রিয় তারকা অভিনয়শিল্পী ও কণ্ঠতারকা। চিত্রনায়িকা মাহিয়া মাহী, অভিনয় তারকা অপূর্ব, নিলয় আলমগীর, প্রসূন আজাদ ও মিম মানতাসা, কণ্ঠশিল্পী ন্যান্সি এবং ব্যান্ডতারকা রাফা এবার বিয়ের তালিকায়। এদিকে বাগদান বা বিয়ে না হলেও আগামী বছর বিয়ে সারবেন বলে সম্প্রতি ঘোষণাও দিয়েছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অন্যদিকে বাগদান সম্পন্ন হলেও বিয়ের দিন-ক্ষণ এখনো ঠিক হয়নি নুসরাত ফারিয়ার।

 

মাহিয়া মাহী

‘আলহামদুলিল্লাহ! আজ ১৩/০৯/২১ ইং ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’-বর কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে আকদের ছবি সেঁটে দিয়ে ফেসবুকে এমন পোস্ট করেন চিত্রনায়িকা মাহিয়া মাহী। যেখানে দেখা যাচ্ছে বিয়ের মঞ্চে বর পাত্র কামরুজ্জামান সরকার রাকিবের পাশে বসে আছেন কনে মাহী। অভিনেত্রীর কাছ থেকে কাবিননামায় স্বাক্ষর নেওয়া হচ্ছে। এর মাধ্যমে তিনি বোঝালেন যে, বিয়েটা তিনি সত্যিই করেছেন। আগের যা গুঞ্জন চলছিল, সবই ছিল গুজব! তাই সব গুঞ্জন ছাপিয়ে সোমবার মধ্যরাতে বিয়ের বিষয়ে স্পষ্ট তথ্য প্রকাশ করেন মাহী। পাত্র গাজীপুরের ব্যবসায়ী-রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিব। গত ২২ মে সিলেটের পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। এটি অবশ্য মাহীর মতে একটা ‘সারপ্রাইজ’ ছিল সবার জন্য। দ্বিতীয় বিয়ে করে সবাইকে চমকে দিলেন বলা চলে। কথা জানিয়ে চমকে দিলেন তিনি। গত ৬ সেপ্টেম্বর অভিনেত্রী মাহিয়া মাহী জানান, ১৩ সেপ্টেম্বর তিনি সারপ্রাইজ দেবেন। মাহীর নতুন জীবনের শুভেচ্ছাও জানিয়েছেন তাঁর সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপু। উল্লেখ্য, বর রাকিবের প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। জানা যায়, সবকিছু জেনেই মাহী বিয়ে করেছেন। এখন আগের ঘরের সন্তানদের সঙ্গেই আছেন মাহী।

 

অপূর্ব

কিছুদিন আগে জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ে করেছেন। পাত্রী আমেরিকা প্রবাসী শাম্মা দেওয়ান। ২ সেপ্টেম্বর রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অপূর্ব-শাম্মা দেওয়ানের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের বিয়ের ছবি প্রকাশ হওয়া মাত্রই তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে। বেশ কিছু ছবিতে অপূর্ব ও শাম্মাকে বাঙালি বর-কনের ট্র্যাডিশনাল পোশাকেই দেখা গেছে। বিয়ের পর ভক্ত ও সবার কাছে দোয়া চেয়েছেন অপূর্ব।

 

ন্যান্সি

আগস্টের শেষ সপ্তাহে পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে বিয়ে সারেন  কণ্ঠশিল্পী ন্যান্সি। সে সময় তিনি গণমাধ্যমকে জানান, ‘বড় ভাইয়ের পরামর্শে তাঁর বাসায় অল্প কিছু মানুষ নিয়ে আগস্টের শেষে বিয়ে হয়েছে। করোনা পরিস্থিতি ঠিক হলে আয়োজন করা হবে।’ ন্যান্সির স্বামী মহসিন মেহেদী অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি। বর মহসিনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। এ যুগলের আরও দুটি গান প্রকাশের অপেক্ষায় রয়েছে। ন্যান্সির একমাত্র মেয়ে রোদেলা।

 

নিলয় আলমগীর

অভিনেতা ও মডেল নিলয় আলমগীর বিয়ে করেছেন। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। নিলয় জানিয়েছেন, ‘বিয়ে সম্পন্ন হয়েছে জুলাই মাসের ৭ তারিখে। হৃদি পড়াশোনার পাশাপাশি লেখালেখি ও সাংবাদিকতা করেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণযোগাযোগের দায়িত্ব পালন করছেন।’ নিলয় আরও বলেন, গত বছর করোনার সময় ফেসবুকের কল্যাণে আমাদের পরিচয় ঘটে। এরপর প্রেম। এক বছরের মধ্যে আমাদের দারুণ বোঝাপড়া হয়। এই বোঝাপড়া থেকেই বন্ধন। গত সাত জুলাই দুই পরিবারে সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়ে করি আমরা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

 

রাফা

এ বছর বিয়ে করেছেন রক ব্যান্ড অ্যাভয়েডরাফার প্রতিষ্ঠাতা সদস্য ও অর্থহীন ব্যান্ডের সাবেক গায়ক ও ড্রামার ও সামিরা কামিল। আগস্টের শেষ সপ্তাহে এক পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে প্রেমিকা সামিরাকে বিয়ে করেন তিনি। রাফার স্ত্রী টরেন্টো প্রবাসী। তিনি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রতিষ্ঠানের কানাডা অফিসের গ্রাহকসেবা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে গ্রাফিক ডিজাইন নিয়ে পড়াশোনা করছেন তিনি।

 

প্রসূন আজাদ

গাঁটছড়া বাঁধেন ছোট ও বড় পর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। ৩০ জুলাই শুক্রবার দুপুরে মালিবাগের বাসায় দুই পরিবারের অল্প কয়েকজন সদস্যের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্রের নাম ফারহান গাফফার। পুরান ঢাকার ছেলে; পেশায় একজন ব্যবসায়ী। কয়েক বছর ধরেই দুজনের বন্ধুত্ব ছিল; গত ১২ মে পারিবারিকভাবে তাঁদের আংটি বদল হয়েছিল। ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের প্রথম রানারআপ হয়ে শোবিজে যাত্রা শুরু করেন প্রসূন। টানা টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে কাজ করেছেন তিনি; ‘সর্বনাশা ইয়াবা’সহ বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে তাঁকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ‘মানুষের বাগান’, ‘পদ্মপুরাণ’সহ বেশ কয়েকটি ছবি।

 

মিম মানতাসা

মার্চ মাসে বিয়ে করেন লাক্স তারকা মিম মানতাসা। পাত্র পেশায় একজন শিক্ষক। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত তিনি। মিডিয়ার অলক্ষ্যে ১২ মার্চ দিবাগত রাতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এই দুজনের। মানতাসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্রী। ২০১৮ লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরার মুকুট অর্জন করেন তিনি।