মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

মাদক কেলেঙ্কারিতে বলিউড তারকা সন্তানরা

মাদক কেলেঙ্কারিতে বলিউড তারকা সন্তানরা

বলিউড এখন সরগরম মাদক কেলেঙ্কারির অভিযোগে। মাদককান্ডে রবিবার গ্রেফতার করা হয়েছে শাহরুখপুত্র আরিয়ান খানকে। এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অনেক তারকার বিরুদ্ধে মাদক কেলেঙ্কারির অভিযোগ ওঠে। তবে মাদক কেলেঙ্কারি থেকে বাদ যাননি তারকা সন্তানরা। সেসব নিয়ে লিখেছেন   -   পান্থ আফজাল

 

বলিউড কিং শাহরুখপুত্র আরিয়ান

মাদককান্ডে রবিবার গ্রেফতার করা হয়েছে শাহরুখপুত্র আরিয়ান খানকে। তাঁকে গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান। সেখান থেকে রবিবার তাঁকে আটক করা হয়। আরিয়ানের লেন্স রাখার বাক্স থেকে উদ্ধার হয়েছে মাদক। তবে যেভাবে মাদক লুকিয়ে ওই প্রমোদতরীতে নিয়ে যাওয়া হয়েছিল, তা দেখে রীতিমতো অবাক তদন্তকারীরা। এনসিবি সূত্রে খবর, স্যানিটারি প্যাড, ওষুধের বাক্স, জামাকাপড়, অন্তর্বাসের সেলাইয়ের মধ্যেও রাখা ছিল মাদক। খুব সহজে যাতে মাদকের হদিস না পাওয়া যায়, মূলত সে কারণেই সেগুলো এমন সব জায়গায় লুকিয়ে রাখা হয়েছিল বলে অনুমান তদন্তকারীদের। বেশ কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলার পর প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। এরপর তাঁকে গ্রেফতার করা হয়। পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে। ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, মাদক নেওয়ার কথা স্বীকার করে অনুশোচনা প্রকাশ করেন আরিয়ান। তিনি বলেন, মাদক নিয়ে ভুল করেছেন। তবে এর আগে কখনো এমন কিছু করেননি তিনি। আরিয়ানের সঙ্গে আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। তাঁরাও শনিবার রাতের মাদক পার্টিতে ছিলেন। ভারতের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ খান। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি খান পরিবারের কোনো সদস্য। এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন আরিয়ান। একসময় অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে আরিয়ানের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হয়। যদিও সেই ভিডিও তাঁদের নয় বলে দাবি করেছিলেন নভ্যা এবং আরিয়ান। এর আগে লকডাউন চলাকালীন একজন বিদেশি বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় পার্টি করতে দেখা যায় আরিয়ানকে। বিভিন্ন বিষয় নিয়েও বিভিন্ন সময় বিতর্ক সৃষ্টি হয় তাঁর সম্পর্কে।

 

সাইফ-অমৃতাকন্যা সারা আলী খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তদন্তে ওঠে আসে সাইফ আলী খান এবং অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান। জিজ্ঞাসাবাদের মুখোমুখিও হতে হয়েছিল সারাকে।

 

 শক্তি কাপুরকন্যা শ্রদ্ধা কাপুর

সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যু বলিউডকে তছনছ করে দিয়েছে। বলিউডে নতুন করে রচিত হয়েছে এক কালো অধ্যায়, ‘মাদক কেলেঙ্কারি’। বেশির ভাগ তারকাই নাকি মাকাসক্ত। ওঠে এসেছে শীর্ষ নারী তারকা দীপিকা ও শ্রদ্ধা কাপুরের নাম। রিয়ার বক্তব্যে ওঠে আসে সারা আলী ও রাকুল প্রীতের নামও। অভিযোগ উঠেছিল দিয়া মির্জাকে নিয়েও।

 

আদিত্য পাঞ্চোলির ছেলে সূর্য

চরম অবসাদে ভুগছিলেন। প্রেমিকা জিয়া খানকে হত্যার অভিযোগ উঠেছিল আদিত্য পাঞ্চোলির ছেলে সূর্য পাঞ্চোলির বিরুদ্ধে। গাঁজা, কোকেন, হেরোইন নিয়েছিলেন তখন।

 

হৃত্বিক-রণবীর-শহীদ-অর্জুন

এনসিবি হৃত্বিক রোশন, রণবীর সিং, শহীদ কাপুর আর অর্জুন রামপালকে নিয়ে অভিযোগ করেছিল। এই সংস্থা বলিউড-ড্রাগ মাফিয়া নেক্সসের সঙ্গে হৃত্বিকের সংযোগ আছে বলেও জানিয়েছিল।

 

ঋষিপুত্র রণবীর কাপুর

ঋষি কাপুর ও নিতু সিংপুত্র রণবীর কাপুর। স্কুলজীবন থেকেই নাকি মাদক সেবনের অভ্যাস রণবীরের। কঙ্গনাও অভিযোগ এনেছেন তাঁর বিরুদ্ধে। তাঁকে নাকি রিহ্যাবেও যেতে হয়েছিল। এমনকি গাঁজার নেশার কথা প্রকাশ্যে স্বীকারও করেন রণবীর।

 

রাজ বব্বর-স্মিতা পাতিলপুত্র প্রতীক বব্বর

রাজ বব্বর এবং স্মিতা পাতিলের সন্তান প্রতীক বব্বর প্রকাশ্যে স্বীকার করেছেন মাদক সেবনের কথা। অতিরিক্ত মাদক নিয়ে অসুস্থ হয়ে হাসপাতালেও যেতে হয়েছিল।

সর্বশেষ খবর