মঙ্গলবার, ২৩ মে, ২০২৩ ০০:০০ টা

গানই আমার প্রাণ : পড়শী

 শোবিজ প্রতিবেদক

গানই আমার প্রাণ : পড়শী

তরুণ প্রজন্মের জনপ্রিয় গায়িকা সাবরিনা পড়শী। বর্তমানে তিনি নাটকে নিয়মিত অভিনয় করায় গান থেকে দূরে সরে যাচ্ছেন কি? এমন প্রশ্নের উত্তরে এই গায়িকা বলেন, গান থেকে দূরে থাকা একেবারেই অসম্ভব। আমি গানের জগতের মানুষ। তাই গান নিয়েই থাকতে চাই। গানই আমার প্রাণ। সবকিছুর আগে-পরে গানই আমার কাছে প্রাধান্য পাবে। পড়শী আরও বলেন, অভিনয় আমার শখের জায়গা, অভিনয় করতে ভালো লাগে। আর নাটকেও সাফল্য আসছে। কাজটিও ভীষণ উপভোগ করছি। দর্শক যতদিন চাইবে, গানের পাশাপাশি অভিনয় চালিয়ে যাব। বর্তমানে গানের পাশাপাশি অভিনয়েও কাজ করছেন তিনি। গত রোজার ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করে দর্শকদের হৃদয় ছুঁয়েছেন এই গায়িকা। আসন্ন কোরবানির ঈদে জোভান আহমেদের সঙ্গে একটি নাটকে অভিনয়ের কথা রয়েছে।

এদিকে জোভান-পড়শী জুটি হতে চলেছেন কি না জানতে চাইলে পড়শী বলেন, আমি জুটি প্রথায় বিশ্বাসী নই। তবে এটি সত্য, জোভানের সঙ্গে আমার অভিনয় দর্শক বেশি পছন্দ করছেন। এই জুটির ‘ভালোবাসার তিন দিন’ নাটকটির ভিউ কোটির ঘর ছাড়িয়েছে। সেই সঙ্গে ‘লাভ স্টেশন’ নাটকের ভিউও প্রায় এক কোটি। এ কারণে নির্মাতারা আমাদের জুটি করে নাটক নির্মাণ করছেন। তবে অন্য অভিনেতাদের সঙ্গেও অভিনয় করছি। সামনে তাঁদের সঙ্গে বেশি বেশি কাজ হতে পারে। গান ও নাটক ছাড়াও পড়শী চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

তাঁর অভিনীত প্রথম চলচ্চিত্রের শিরোনাম ‘মেন্টাল’। এতে তিনি স্ব ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর কথায় ভালো গল্পের চলচ্চিত্র পেলে তাতে আমার অভিনয় করতে কোনো আপত্তি নেই। তাছাড়া চলচ্চিত্রে আমার চরিত্রটিও হতে হবে মানসম্মত।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর