Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ১১:৩০

ফের ব্যস্ততার মায়াজালে এইচএম রানা

অনলাইন ডেস্ক


ফের ব্যস্ততার মায়াজালে এইচএম রানা

আমেরিকা থেকে দেশে ফিরেই পুরোদমে কাজ শুরু করেছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী এইচ এম রানা । নতুন ও পুরনো কাজগুলো নিয়ে এরই মধ্যে বেশ ব্যস্ত সময় পার করছেন এই শিল্পী। এর মধ্যে রয়েছে টিভি ও রেডিও শো, নিজের পরিচালনায় নাটক, শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিওর কাজ। এরই মধ্যে দুবাই, ইরান, কুয়েত, কাতার, ওমান ও বাহরাইনের বিভিন্ন মনোরম পরিবেশের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছেন তিনি। জুলাই মাসে শুটিংয়ের জন্য যাচ্ছেন আফ্রিকা ও ইউরোপের কয়েকটি দেশে।

রানা বলেন, কাজগুলো ধারাবাহিকভাবে পর্যায়ক্রমে টিভি ও ইউটিউব প্লাটফর্মে আসতে থাকবে। কাজগুলো ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড মানের হওয়ায় দর্শক শ্রোতারা দেশে থেকেও ইন্টারন্যাশনাল মানের কাজ উপভোগ করবেন বলে আশা রাখি । এছাড়াও থাকছে বেশ কিছু চমক। আর এসব বিষয়ে আমাকে যথেষ্ট পড়াশোনাও করতে হচ্ছে প্রতিদিন। অল্প কিছুদিনের মধ্যই বাকি কাজের শুটিং শুরু হবে বলে রানা জানান।

এরই মধ্যে ইংল্যান্ডে একটি বিগ বাজেটের মিউজিক ভিডিও তৈরির ও পরিকল্পনা করেছেন এই শিল্পী। তাছাড়াও ইউটিউবের জন্য এবারই প্রথম সম্পর্ক নামে একটি শর্ট ফিল্ম পরিচালনা করেছেন এই শিল্পী শর্ট ফিল্মটির গল্প, পরিকল্পনা, ও পরিচালনার পাশাপাশি অভিনয় ও সংগীত পরিচালনাও করেছেন রানা নিজেই।

উল্লেখ্য, রবিবার বিকেল ৫টা ৩০ মিনিটে অর্চি রহমানের উপস্থাপনায় এবং রাজু আহসানের প্রযোজনায় এস এ টিভি র নিয়মিত আয়োজন বেলা শেষের গল্প আড্ডায় ও গানে গানে নতুন সব কাজের আপডেট জানাবেন এই শিল্পী। সেইসাথে কয়েকটি টিভি চ্যানেলে স্টুডিও লাইভ কনসার্টেরও প্রস্তুতি নিচ্ছেন।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য