Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০১৯ ১১:০১
আপডেট : ১৯ জুলাই, ২০১৯ ১৫:১৩

মাটির খুঁড়ে অনন্ত জলিলের ২০ লাখ টাকা উদ্ধার

অনলাইন ডেস্ক

মাটির খুঁড়ে অনন্ত জলিলের ২০ লাখ টাকা উদ্ধার

ঢালিউডের আলোচিত অভিনেতা অনন্ত জলিলের চুরি যাওয়া টাকা মাটির নিচ থেকে উদ্ধার করা হয়েছে। তার গাড়িচালক ৫৭ লাখ টাকা চুরি করে পালিয়ে যায় বলে মামলায় অভিযোগ করেছিলেন অনন্ত জলিল। মামলার প্রধান আসামি গাড়িচালক শহীদ বিশ্বাসের বাড়ির উঠান খুঁড়ে মাটির নিচ থেকে ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

সাভার ডিবির পরিদর্শক আবুল বাশার বলেন, ভোলা জেলার দৌলতখান উপজেলার জয়নগর গ্রাম থেকে গত মঙ্গলবার শহীদকে গ্রেফতার করা হয়। শহীদের সঙ্গে তার স্ত্রী আরজু বেগম এবং সহযোগী জুয়েল ও শাহাবুদ্দিনকেও গ্রেফতার করে পুলিশ। চুরি করা টাকার মধ্যে ২০ লাখ টাকা পলিথিনে মুড়িয়ে বাড়ির উঠানে পুঁতে রাখেন শহীদ। তাকে গ্রেফতারের পর সেই টাকা মাটি খুঁড়ে উদ্ধার করা হয়। আর তার স্ত্রী আরজুর কাছ থেকে উদ্ধার করা হয় আরো ৭ লাখ টাকা। 

টাকা চুরির ঘটনায় গত ৭ এপ্রিল সাভার মডেল থানায় মামলা হয়। মামলায় উল্লেখ করা হয়, এজেআই গ্রুপের পরিচালকের রাজধানীর আদাবরের বাসা থেকে ৫৭ লাখ টাকা নিয়ে কারখানার হিসাবরক্ষণ কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়ি চালক শহীদ বিশ্বাস প্রাইভেটকারে সাভার আসছিলেন। পথে কৌশলে প্রাইভেটকার ও চাবি রেখেই ওই টাকা নিয়ে পালিয়ে যান শহীদ।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য