শিরোনাম
প্রকাশ : ৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:৫৬

হারিয়ে যাননি অর্ণব, আসছেন কনসার্টে

অনলাইন ডেস্ক

হারিয়ে যাননি অর্ণব, আসছেন কনসার্টে

জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক অর্ণব। ২০১৫ সালে ‘খুব ডুব’ অ্যালবাম প্রকাশের পর তেমন কোনো নতুন গানে আর পাওয়া যায়নি তাকে। মাঝে হাতে গোনা কয়েকটি লাইভ কনসার্টে দেখা গেলেও নতুন গানে নেই তিনি। এরপর চলতি বছরের ১ মার্চ ‘অর্ণব আনপ্লাগড ২০১৯’ কনসার্ট দিয়ে গানে নিয়মিত হন দুই বাংলার জনপ্রিয় এই তারকা। এবার তিনি আবারও ঢাকায় কনসার্টের ঘোষণা দিয়েছেন। আগামী ২৮ সেপ্টেম্বর এটি অনুষ্ঠিত হবে। 

সম্প্রতি ফেসবুক লাইভে এসে অর্ণব তার কনসার্টের তারিখ ও ভেন্যুর নাম জানান। অর্ণব বলেন, সেপ্টেম্বরের ২০ তারিখে ‘হারিয়ে যাইনি তবু’ শীর্ষক একক কনসার্টের আয়োজন করা হয়েছে। আর এটি হবে যমুনা ফিউচার পার্কে। এদিকে কনসার্টে নিয়মিত হওয়া ছাড়াও গানেও নিয়মিত হবেন বলে জানিয়েছেন তিনি। এরইমধ্যে বেশ কিছু নতুন গানের ট্র্যাক তৈরি করেছেন এ শিল্পী-সংগীত পরিচালক। এগুলো খুব শিগগিরই প্রকাশ করবেন বলেও জানিয়েছেন তিনি।

জানা গেছে, ‘হারিয়ে যাইনি তবু’ এই কনসার্টের জন্য ইতিমধ্যে ৪ ক্যাটাগরিতে টিকিট বিক্রি শুরু হয়েছে। যার সর্বনিম্ন মূল্য ৭৫০ টাকা আর সর্বোচ্চ টিকিটের মূল্য ৩৫০০ টাকা। www.xirconium.com এই ওয়েব সাইট থেকে যেকেউ টিকিট সংগ্রহ করতে পারবেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর