Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৩৭

ভাগ্যের চেয়ে পরিশ্রম বেশি জরুরি: সোনম

অনলাইন ডেস্ক

ভাগ্যের চেয়ে পরিশ্রম বেশি জরুরি: সোনম

জীবনে সফলতা পাওয়ার ক্ষেত্রে ভাগ্যের চেয়ে পরিশ্রম বেশি জরুরি বলে মনে করেন বলিউডের ফ্যাশন আইকনিস্ট অভিনেত্রী সোনম কাপুর।

কারণ তার বাবা অনিল কাপুর ইন্ডাস্ট্রির নামকরা একজন সুপারস্টার হলেও তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন নিজের চেষ্টা ও পরিশ্রম দিয়ে।

সোনমের কথায়, ‘জীবনে কিছু সুযোগ আসে যেটা আপনি ভাগ্যের জোরে পান। ফিল্মি পরিবারে অনিল কাপুরের মেয়ে হয়ে জন্মানোটা আমার ভাগ্য। কিন্তু তারপরে আমাকে পরিশ্রম করতে হয়েছে। পরিশ্রম করেই আজকের অবস্থানে আসতে হয়েছে।’

অভিনয়ে আসার ঘটনার বর্ণনা দিয়ে সোনম জানান, ‘আমি যখন প্রথম পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে দেখা করতে যাই, তখন বাবার পরিচয় দিইনি। রণবীর কাপুরের বন্ধু হিসেবে গিয়েছিলাম। সঞ্জয় স্যার আমাকে দেখা মাত্রই অভিনয়ের প্রস্তাব দেন। এটা আমার ভাগ্য ছিল। কিন্তু তারপর অভিষেক ছবি ‘সাওরিয়া’র জন্য আমাকে অনেক লুকটেস্ট দিতে হয়েছিল। পরিশ্রমের মাধ্যমেই আমি সেগুলোতে উত্তীর্ণ হয়েছিলাম।’

পরিবারের কাছে লুকিয়ে পরিচালক সঞ্জয় লীলা বানসালির কাছে যাওয়ার কারণ প্রসঙ্গে অভিনেত্রী সোনম কাপুর জানান, তার সুপারস্টার বাবা অনিল কাপুর চাননি মেয়ে বলিউডে আসুক। তিনি নাকি সবসময় চেয়েছেন, মেয়ে বিদেশে গিয়ে পড়াশোনা করুক। সেই সোনম কঠোর পরিশ্রমে ফিল্মি কেরিয়ার সামলানোর পাশাপাশি বিদেশে পড়াশোনা করে নামকরা ফ্যাশন আইকন হয়ে বাবার স্বপ্নও পূরণ করেছেন।

কাজের ক্ষেত্রে সোনম বর্তমানে ব্যস্ত তার আগামী ছবি ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এর প্রমোশন নিয়ে। লেখিকা অনুজা চৌহানের গল্পে এটি পরিচালনা করেছেন অভিষেক শর্মা। এখানে সোনমের নায়ক দক্ষিণী সুপারস্টার ডালকার সালমান। আরও অভিনয় করেছেন সোনমের ছোট চাচা সঞ্জয় কাপুর। ইতোমধ্যে ছবির ট্রেলার দেখেছে দর্শক। গোটা ছবি মুক্তি পাবে আগামী ২০ সেপ্টেম্বর। সেই অপেক্ষায় সোনমের ভক্তরা।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য