Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:১২
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২০

ফাঁস হল শ্রাবন্তীর পেশীবহুল বাইসেপস’র পেছনের রহস্য

অনলাইন ডেস্ক

ফাঁস হল শ্রাবন্তীর পেশীবহুল বাইসেপস’র পেছনের রহস্য

শরীরকে সুস্থ ও মেদহীন রাখতে জিমে যান অনেকেই। বিশেষ করে অভিনয়ের সঙ্গে যারা যুক্ত তাদের কাছে জিম অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। সেই জিমে গিয়েই পেশীবহুল বাইসেপস তৈরি করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়!

অবাক হবেন না! সত্যিই শ্রাবন্তী নিজের সোশ্য়াল মিডিয়ায় এমন একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবি দেখে শ্রাবন্তীর ভক্তদের চক্ষু চড়কগাছ। ছবিটি ইন্টারনেটেও ভাইরাল হয়ে যায় মুহূর্তে। ছবিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী একটি হলুদ টপ ও প্রিন্টেড স্কার্টের সামনে দাঁড়িয়ে আছে। সেই ছবিতেই চোখ আটকে যাচ্ছে সেই পেশীবহুল বাইসেপস-এর দিকে।

কিন্তু শ্রাবন্তীর জিম ট্রেনার মিঠুন সাহার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখেই ফাঁস হল আসল রহস্য। জানা গেল, ওই হাতদুটি আসলে শ্রাবন্তীর নয় মোটেই। শ্রাবন্তীর পিছনে দাঁড়িয়েছিলেন মিঠুন। আর ছবিটি এমন ভাবে তোলা হয়েছে, তাতে সেই হাতদুটি শ্রাবন্তীরই মনে হচ্ছে।
 
প্রসঙ্গত, এই বছরই রোশন সিং-এর সঙ্গে বিয়ে করেছেন টলি অভিনেত্রী। তার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াজুড়ে বিতর্ক চললেও তাতে মোটেই কর্ণপাত করছেন না তিনি। বরং রোশনের সঙ্গে বেশ সুখে শান্তিতে সংসার করছেন শ্রাবন্তী। এমনকি, নিয়মিত জিমে যাওয়ার অনুপ্রেরণাও তাকে রোশনই দেন বলে কিছুদিন আগে সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন তিনি। শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়, তিনি আজকাল জিমে বেশ ভালই সময় কাটাচ্ছেন।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য