শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০১৯ ১৭:৫৯

মুখ খুললেন লিওনার্দোর ২৫ বছরের ছোট প্রেমিকা ক্যামিলা!

অনলাইন ডেস্ক

মুখ খুললেন লিওনার্দোর ২৫ বছরের ছোট প্রেমিকা ক্যামিলা!

তার অভিনয় থেকে সিনেমা বরাবরই থেকেছে আলোচনার শীর্ষে। পাশাপাশি তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বান্ধবীদের সংখ্যা, বান্ধবীদের নামের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। তিনি লিওনার্দো ডি'ক্যাপ্রিও। বর্তমানে তিনি যার সঙ্গে সম্পর্কে রয়েছেন তার নাম ক্যামিলা মোরোন। জানিয়ে রাখা ভালো অস্কার বিজয়ী এই অভিনেতার সঙ্গে তার বান্ধবীর বয়সের ফারাকটা ২৫ বছরের! আজ্ঞে হ্যাঁ। ' টাইটানিক ' এর নায়কের বয়স এখন ৪৭, তার বান্ধবীর ২২।

তাদের বয়সের ফারাক ও সম্পর্ক নিয়ে সম্প্রতি লস অ্যাঞ্জেলেস টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে মুখ খুললেন লিওনার্দোর বান্ধবী। ক্যামিলা আকার ইঙ্গিতে বুঝিয়েছেন যদি সম্পর্কে থাকতে দু’জন মানুষের কোনও অসুবিধা না হয়, তাহলে সেক্ষেত্রে অন্যদেরও সেবিষয়ে মাথা না ঘামালেও চলবে। কিন্তু হাজার হোক তারা তো তারকা। এককথায় ‘পাবলিক ফিগার’। সেই প্রসঙ্গে অবশ্য মুচকি হেসে ক্যামিলা বলেছেন, তিনিও বাকিদের মত লিওনার্দো কার সঙ্গে প্রেম করছেন সেই ব্যাপারে জানার জন্য উদগ্রীব হয়ে থাকতেন।

তবে কথা প্রসঙ্গে এই মডেল টার্নড অভিনেত্রী জানিয়েছেন, তার ভেবে এটা অস্বস্তি হয় যে- তার পরিচিতি শুধুই লিও-র বান্ধবী হিসেবে। তিনি হলিউডে নিজেকে একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করার চেষ্টা করছেন। সময়ের সঙ্গে সঙ্গে তার সেই চেষ্টা সফল হবে বলেই ক্যামিলার বিশ্বাস। সূত্র : দ্য মিরর।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য