১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৪৯

তাপস পালের মৃত্যুতে টলিউডে শোকের ছায়া

অনলাইন ডেস্ক

তাপস পালের মৃত্যুতে টলিউডে শোকের ছায়া

টলিউডের জনপ্রিয় অভিনেতা তাপস পালের মৃত্যুতে শোকের ছাড়া নেমে এসেছে ভারতীয় বাংলা সিনেমার ইন্ড্রাস্ট্রিতে। সহকর্মীর মৃত্যুতে মুষড়ে পড়েছেন সেলিব্রেটিরা। কেউ কেউ কান্নায় ভেঙেও পড়েন।

মুম্বাইয়ে একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার ভোর রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাপস পাল। খবর শুনেই কান্নায় ভেঙে পড়েন তার একাধিক সিনেমার নায়িকা দেবশ্রী রায়। তিনি বলেন,” আমি বিশ্বাসই করতে পারছি না। একটার পর একটা ছবি করেছি আমরা…।” এরপরেই কান্নায় ভেঙে পড়েন তিনি। শোকে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে আর কথা বলতে পারেননি অভিনেত্রী।

তাপস পালের আরেক সহকর্মী ও বন্ধু চিরঞ্জিত চক্রবর্তী বলেন, সুপারস্টার ছিলেন তাপস পাল। পাশাপাশি তিনি জানান, “তাপসের শেষ জীবনটা অত্যন্ত খারাপ গেল, অত উজ্জ্বল ছেলের এই পরিণতি মানা যায় না।” তিনিও স্মৃতিচারণা করতে গিয়ে বলেন, ‘অপূরণীয় ক্ষতি হল।’ কথা বলার সময় চিরঞ্জিৎ চক্রবর্তীর গলাও ছিল আবেগপ্রবণ।

তার মৃত্যুতে শুধু সহকর্মী নয়, শোকপ্রকাশ করেছেন পরিচালক বুদ্ধদেব দাশগুপ্তও। তিনি বলেন, “অসম্ভব উঁচু মাপের অভিনেতা ছিলেন তাপস পাল। তার তুল্য অভিনেতা বর্তমান টালিগঞ্জে কার্যত নেই। ” পাশাপাশি তিনি অভিযোগ করেন, যথার্থ মূল্যায়ন হয়নি তাপস পালের।

পরিচালক হরনাথ চক্রবর্তী বলেন, তার সঙ্গে ফ্যামিলি ও বন্ধুর মতো সম্পর্ক ছিল। তিনি জানান, ” তাপস হইহই করে কাজ করতেন, খেতে ভালবাসতেন।” পাশাপাশি তিনি জানান, এক ভালো অভিনেতাকে হারালো টলিউড।

শুধু তারা নন, টলিউডের অন্য সেলিব্রেটিরা তাপস পালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। শেক প্রকাশ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। অন্যদিকে, শোক প্রকাশ করে রচনা ব্যানার্জী বলেছেন, তার মতো অভিনেতা টলিউড আর পাবে না।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর