২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১২:৩২

শাবনূরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সালমানের, বিয়েও করতে চেয়েছিলেন: পিবিআই

অনলাইন ডেস্ক

শাবনূরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সালমানের, বিয়েও করতে চেয়েছিলেন: পিবিআই

সালমান-শাবনূর

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ আত্মহত্যা নিয়ে আজ সোমবার দুপুরে ব্রিফিং করেছে পিবিআই। ব্রিফিংয়ে সালমান হত্যায় ঘুরে ফিরে আসছে নায়িকা শাবনূরের প্রসঙ্গ। সালমানের স্ত্রী সামিরার উদ্ধৃতি দিয়ে পিবিআই জানিয়েছে, শাবনূরের সঙ্গে সালমানের ঘণিষ্ঠ সম্পর্ক ছিল এবং সালমান তাকে বিয়েও করতে চেয়েছিলেন। তবে সতীনের সঙ্গে সংসার করতে রাজি ছিলেন না সালমানের স্ত্রী সামিরা। এ নিয়ে সালমান-সামিরার মধ্যে মনোমালিন্য হয়।

সালমানের আত্মহত্যার আগেরদিন আগে তার ডাবিং দেখতে এফডিসিতে গিয়েছিলেন সামিরা। ডাবিং রুমে শাবনূর ও সালমানকে ঘণিষ্ঠ অবস্থায় দেখেন তিনি। এতে সামিরা রাগ করে বের হয়ে যান। পরে সালমান ও বাদল খন্দকার বাসায় চলে আসেন। এরপর বেশ কয়েকবার শাবনূর বের কয়েকবার সালমানের বাসায় ফোন করেন। সালমান চিৎকার করে শাবনূরকে বলেন, তুমি আর কখনও আমাকে ফোন করবে না। ব্রিফিংয়ে এমনটাই বলা হয়েছে। 

এসময় আরও জানানো হয়, চিত্রনায়িকা শাবনূর সালমানের বাসায় প্রায়ই আসতো এবং যখন তখন টেলিফোন করতো। আত্মহত্যার আগে সালমান শাবনূরের উপহার দেয়া টেবিল ফ্যান ভেঙে ফেলেন সালমান। সালমানকে হত্যা করা হয়েছে এমন অভিযোগের প্রমাণ পাওয়া যায়নি বলেও দাবি করেছে পিবিআই।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে ঢাকার নিউ ইস্কাটন রোডের নিজ বাসায় শয়নকক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ওই সময় এ বিষয়ে অপমৃত্যু মামলা করেছিলেন তার বাবা প্রয়াত কমরউদ্দিন আহমদ চৌধুরী।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর