১২ আগস্ট, ২০২০ ১৩:১৫

বিতর্কের মাঝেই ‘সড়ক ২’ ছবির ট্রেলার, সঞ্জয় দত্তের বাজিমাত

অনলাইন ডেস্ক

বিতর্কের মাঝেই ‘সড়ক ২’ ছবির ট্রেলার, সঞ্জয় দত্তের বাজিমাত

অবশেষে হাজারো বিতর্কের মাঝেই মুক্তি পেল ‘সড়ক ২’ সিনেমার ট্রেলার। নব্বইয়ের দশকের ছবি ‘সড়ক’ সিনেমার আমেজ রেখেই সিক্যুয়েল গড়েছেন পরিচালক মহেশ ভাট।

অবশ্য মুক্তি পাওয়া ট্রেলারেই মিলেছে তার ইঙ্গিত। দু’দশক আগের সেই ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে ‘সড়ক ২’র গল্প। ট্রেলারেই বাজিমাত করলেন সঞ্জয় দত্ত। 
 
পূর্বের কাহিনীতে প্রেমিকার মৃত্যুর পর বেঁচে থাকার আশাই হারিয়ে ফেলেছিলেন সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রটি। নব্বইয়ের দশকের স্ক্রিন কাঁপানো সেই হিট জুটি- সঞ্জয় দত্ত এবং পূজা ভাট। সেই রোম্যান্স, আবেগের রেশ ধরেই সিক্যুয়েলের শুরু। 

মাঝবয়সি ‘দেবদাস’, জীবন নিয়ে উদাসীন সঞ্জয়ের জীবনে একরাশ খোলা হাওয়ার মতো প্রবেশ করে আর্যা। এক প্রাণবন্ত, সদা উচ্ছ্বল মেয়ে। যে চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। অন্যদিকে আর্যার প্রেমিকের চরিত্রে রয়েছেন আদিত্য রায় কাপুর। এই তিন চরিত্র সড়কপথে দীর্ঘ এক সফরে যাবেন বলে মনস্থ করে। ভাবনার নেপথ্যে যদিও সেই প্রাণবন্ত আর্যা (আলিয়া ভাট)। কৈলাস পর্বতের উদ্দেশে বেরিয়ে পড়েন তারা। 

সেই ট্রিপে গিয়েই মোড় ঘোরে কাহিনির। আর্যাকে খুন করার ছক কষে এক গুরুজি, যে চরিত্রে দেখা গেছে মকরকন্দ দেশপাণ্ডেকে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। রহস্য-রোমাঞ্চে মোড়া এই ট্রেলারেই ইঙ্গিত মিলল ২ দশক পর যে ফের স্বমহিমায় বলিউড পরিচালকের আসনে প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন মহেশ ভাট। যদিও বিতর্কের রেশ ধরে তা কতটা সম্ভব, সময়ই বলবে সেকথা। দেখুন ছবির ট্রেলার-

 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর