শিরোনাম
১২ আগস্ট, ২০২০ ১৩:৫৪

ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের জন্য আবেগঘন পোস্ট যুবরাজের

অনলাইন ডেস্ক

ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের জন্য আবেগঘন পোস্ট যুবরাজের

সঞ্জয় দত্ত ও যুবরাজ সিং

ক্যানসার শরীরকে কতখানি যন্ত্রণা দেয়, তা খুব ভাল জানেন ভারতের সাবেক ক্রিকেটার যুবরাজ সিং। কতটা ভেতর থেকে এই রোগ শরীরকে ক্ষত-বিক্ষত করে দেয়, সেই ব্যথা অনুভব করার অভিজ্ঞতা রয়েছে তার।

তাই বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের খবরটা পেয়েই বুকের ভেতরটা যেন ফাঁকা হয়ে গিয়েছিল ভারতের এককালের সেরা অলরাউন্ডারের। তবে যুবরাজের বিশ্বাস সঞ্জয় দত্ত একজন যোদ্ধা। তিনি ঠিক ঘুরে দাঁড়াবেন। আর সেই কামনা করেই সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেন তিনি।

মঙ্গলবার রাতেই খবর আসে ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে সঞ্জয় দত্তের। তাও আবার স্টেজ থ্রি। চিকিৎসার জন্য উড়ে যেতে পারেন মার্কিন মুলুকে। অভিনেতার অসুস্থতার খবরে মন খারাপ অনুরাগীদের। কারণ ঠিক তার আগের দিনই হাসপাতাল থেকে বাড়ি ফিরে স্বস্তি দিয়েছিলেন। 

জানিয়েছিলেন, শ্বাসকষ্টর জন্য ভর্তি হতে হয়েছিল। করোনা টেস্টও হয়েছে। রিপোর্ট নেগেটিভ আসে। তাই আপাতত সুস্থ তিনি। তবে ২৪ ঘণ্টা যেতে না যেতেই সঞ্জয় দত্ত নিজেই পোস্ট করে জানিয়ে দেন, চিকিৎসার জন্য তিনি অভিনয় থেকে বিরতি নিচ্ছেন। তখনও জানা যায়নি কী হয়েছে তার। তারপরই সত্যিটা সামনে আসে। ফুসফুসে ক্যানসার বাসা বেঁধেছে তার শরীরে। এমন সংবাদ কানে যেতেই টুইট করে তার দ্রুত আরোগ্য কামনা করেন যুবরাজ সিং।

তিনি লেখেন, “আপনি একজন যোদ্ধা ছিলেন, আছেন ও থাকবেন। আমি জানি এটা ঠিক কতটা যন্ত্রণাদায়ক। কিন্তু এও জানি যে আপনার মন যথেষ্ট শক্ত। কঠিন সময় ঠিক কমে যাবে। আমার প্রার্থনা আর শুভেচ্ছা রইল।”

এর আগে দীর্ঘ চিকিৎসার পর ক্যানসারকে জয় করেন যুবরাজ সিং।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর