শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ২২:০২
প্রিন্ট করুন printer

সস্ত্রীক করোনা আক্রান্ত তৌসিফ মাহবুব

অনলাইন ডেস্ক

সস্ত্রীক করোনা আক্রান্ত তৌসিফ মাহবুব

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। শুধু তাই নয়, তার শ্বশুরবাড়ির সবাই এই সংক্রমিত হয়েছেন। 

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রী জান্নাতুল ফেরদৌস জারাসহ হাসপাতালের একটি ছবি পোস্ট করেন তৌসিফ মাহবুব।

ক্যাপশনে লেখেন, ‘প্রতিটি স্বামীকে এই দিনটি দেখতে হবে। সৃষ্টিকর্তা সবাইকে শক্তি দান করুন। করোনায় শুধু বউ নয়, তার বাড়ির সবাই ও আমি আক্রান্ত হয়েছি। আমাদের সবার জন্য দোয়া করবেন। ’

জানা যায়, ফেসবুকে তৌসিফ যে ছবি পোস্ট করেছেন তা বেশ পুরোনো। করোনায় পরিবারের বেশিরভাগ সদস্য বাসাতেই অবস্থান করছেন। তাদের মধ্যে তৌসিফের স্ত্রী বেশি অসুস্থ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৫:৫৯
প্রিন্ট করুন printer

কখনো ভাবিনি বানশালীর নায়িকা হবো: দীপিকা

অনলাইন ডেস্ক

কখনো ভাবিনি বানশালীর নায়িকা হবো: দীপিকা

'পদ্মাবত' ছবির তিন বছর পূর্তিতে দুটি ভিডিও প্রকাশ করেছেন বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানশালী। ছবির শুটিংয়ের শেষ দিনে ভিডিও দুটি ধারণ করা হয়। এতে ছবিতে নিজেদের সফর নিয়ে কথা বলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবিতে আলাউদ্দিন খিলজী চরিত্রে রূপদান করেছিলেন রণবীর ও রানী পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা।

'পদ্মাবত' ছবিতে কাজ করায় হত্যার হুমকিও পেয়েছিলেন দীপিকা। ছবির শুটিংয়ের শেষ দিন নিজের অনুভূতির কথা বলতে গিয়ে তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। দীপিকা বলেন, আমি কখনো ভাবিনি, বানশালির ছবির নায়িকা হতে পারবো। কিন্তু এরইমধ্যে তিনটি ছবি করে ফেলেছি। 'রামলীলা', 'বাজিরাও মাস্তানি'র পর আমরা সবাই মিলে ভাবছিলাম আরও বড় আয়োজনে, আরও বড় পরিসরে কী করা যায়? পরে 'পদ্মাবত' বানিয়ে ফেললাম আমরা।

ছবির শুটিংয়ের শেষ দিন রণবীর বলেন, এক বছর মিলে আমরা রক্ত, ঘাম, শ্রম এক করে এ ছবির জন্য কঠোর পরিশ্রম করেছি। বাকিটা সৃষ্টিকর্তার হাতে। আমরা সবাই সেরাটা দেওয়ার চেষ্টা করেছি, কঠোর পরিশ্রম করেছি। ভালো কিছুই হবে আশা করি।

রণবীরের কথা বৃথা যায়নি। সঞ্জয়ের 'রামলীলা', 'বাজিরাও মাস্তানি'র মতো 'পদ্মাবত'ও বলিউডের সেরা ব্যবসাসফল ছবির একটি। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৪:০৩
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ১৪:৫২
প্রিন্ট করুন printer

বিমানে চট্টগ্রামে এসে সড়কের গুণগান রিয়াজের মুখে!

অনলাইন প্রতিবেদক

বিমানে চট্টগ্রামে এসে সড়কের গুণগান রিয়াজের মুখে!

ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে পুরো রাস্তাটাই ইউরোপের রাস্তা বলে মনে হয়েছে চিত্রনায়ক রিয়াজের কাছে। সরকারের উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ হয়ে এভাবেই গণমাধ্যমে বলছিলেন রিয়াজ। গতকাল রবিবার নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়ে বক্তব্য দেন রিয়াজ। কিন্তু তার এ বক্তব্য মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভাইরালটি হয় অনেকটা নেতিবাচকভাবে। কারণ সকালবেলা তিনি ঢাকা থেকে বিমানযোগে অন্যান্য তারকার সঙ্গে চট্টগ্রামে পৌঁছান। সবার প্রশ্ন, তিনি তো বিমান দিয়ে এলেন। তাহলে ঢাকা থেকে চট্টগ্রামে আসার পথে সড়কের উন্নয়ন দেখলেন কীভাবে? নাকি রিয়াজ বুঝাতে চেয়েছেন বিমান থেকে নামার পর বিমানবন্দর থেকে চট্টগ্রাম শহরে প্রবেশ পর্যন্ত সেই পথটুকু? বক্তব্যটি পুরোপুরি পরিষ্কার না হওয়ায় সমালোচনার তীরে ক্ষতবিক্ষত হচ্ছেন রিয়াজ।   

মূলত, রবিবার বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সাংবাদিকদের রিয়াজ বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রামবাসীর জন্য দুই হাত উজাড় করে দিয়েছেন। যার প্রমাণ আমরা দেখেছি আসার পথে। চট্টগ্রামে যে রাস্তা দিয়ে এসেছি, তা বাংলাদেশের রাস্তা মনে হয়নি। মনে হয়েছে ইউরোপ-আমেরিকার রাস্তা।

নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় অংশ নেন অপু বিশ্বাস, তারিন, মাহিয়া মাহি, সাইমন সাদিক, তানভীন সুইটি, অরুণা বিশ্বাস, বিজরী বরকতুল্লাহসহ এক ঝাঁক তারকা। গতকাল রবিবার সকালে বিমানযোগে চট্টগ্রাম পৌঁছান তারা। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৩:৩৯
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ১৩:৪১
প্রিন্ট করুন printer

আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব, বিয়ের প্রস্তাবে পপিকে এক যুবক

শোবিজ প্রতিবেদক

আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব, বিয়ের প্রস্তাবে পপিকে এক যুবক
পপি

পপিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক যুবক। শুধু বিয়ের প্রস্তাব নয়, তিনি বলেছেন তাকে বিয়ে করলে পপিকে সংসদ সদস্য বানাবেন। পর্দা তারকাদের নিয়ে ভক্তদের এমন উন্মাদনা নতুন কিছু নয়। সত্তরের দশকে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতাও ভক্তদের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন। দুই ভক্ত তাঁকে বিয়ের প্রস্তাব দিতে একজন তাঁর গুলশানের বাসার সামনে, অন্যজন জাতীয় প্রেস ক্লাবের আঙিনায় রীতিমতো অনশনে বসে গিয়েছিলেন। পরে পুলিশ এসে তাদের তাড়াতে বাধ্য হয়। বিশ্বে তারকাদের নিয়ে এ ধরনের মজার ঘটনা অহরহ ঘটে থাকে। পপিকে এর আগেও অনেকে নানাভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন। এবার রীতিমতো বাংলাদেশ প্রতিদিন অফিসে তাঁর কাছে বিয়ের প্রস্তাব সংবলিত একটি চিঠি প্রেরণ করেন যুবকটি। জিকো নামের ওই যুবক নিজের ছবি ও চিঠি পাঠিয়ে পপির কাছে লেখেন- ‘পপি আমি তোমাকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমি বিএনপি করি। আমার অনেক ক্ষমতা। আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব। তুমি এমপি হয়ে সংসদে যাবে। তুমি জীবনে অনেক স্বপ্ন দেখেছো। শিল্পপতির বা ডিসির বউ হবে। তোমার স্বপ্ন পূরণ হয়নি। আল্লাহপাকের নিয়তির বিধান মেনে একটি রাস্তার ছেলেকেই তুমি বিয়ে কর। তুমি ভাবতে পার রাজনীতি করা মানে খারাপ। আমি কোনো খারাপ কাজ করি না, ব্যবসা করি। পপি, ছোট পৃথিবীতে অহংকার করার কিছু নেই। আমি কোনো দিন তোমার একটি কথারও অবাধ্য হব না। তুমি যে ভাবে চলছো ঠিক সেই ভাবেই চলবে। তোমাকে আমি কোনো দিন ফুলের ছোঁয়াও দেব না। তুমি যত ব্যস্ত থাক না কেন আমার সাথে ফোনে কথা বলবে।’  যুবকটি ফোন নম্বর পাঠিয়ে এখন পপির সম্মতির অপেক্ষায় আছেন।


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৩:০৫
প্রিন্ট করুন printer

বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

অনলাইন ডেস্ক

বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হচ্ছে। তাই সপ্তাহান্তে আর প্রাণখোলা হাসির খোরাক জোগাবে না ‘কাপ্পু শর্মা’ এবং তার দল।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, নির্মাতারা এই কমেডি চ্যাট শোকে নতুন ভাবে সাজাতে চাইছেন। মূলত সেই কারণেই সাময়িক বিরতির পরিকল্পনা। এরপর ফেরা হবে শোয়ের দ্বিতীয় সিজন নিয়ে। যদিও এ বিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্তের কথা সামনে আসেনি। 

২০১৪ সালে কলরস চ্যানেলে ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর পর সোনি টিভিতে এই শো নিয়ে সঞ্চালকের ভূমিকায় ফিরেছিলেন কপিল শর্মা। চ্যানেল পরিবর্তন হলেও শোয়ের জনপ্রিয়তার বিন্দুমাত্র ভাটা পড়েনি। আগাগোড়া টিআরপি তালিকায় উপরের দিকে এই শোয়ের অবস্থান, তা প্রমাণ করেছে। 

কপিলের সঙ্গে এই শোয়ে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন ক্রুষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিংহ এবং সুমনা চক্রবর্তী। বিচারকের আসনে থাকেন বলিউডের পরিচিত মুখ অর্চনা পূরণ সিংহ। সালমান খান থেকে সুনীল গাভাস্কর প্রায় সকল ক্ষেত্রের বিশিষ্ট জনদের কপিলের অতিথি হয়ে এসে দিলখোলা হাসি হাসতে দেখা গিয়েছে। স্বভাবত সেই শোয়ে ইতি টানা খবরে মুষড়ে পড়েছে ভক্তকুল থেকে তারকা মহলের একাংশ। 

ছোট পর্দায় না থাকলেও এবার ওটিটি প্ল্যাটফর্মে হাতেখড়ি হতে চলেছে বলিউডের প্রথম সারির কমেডিয়ানের। সোশ্যাল মিডিয়ায় ‘সুখবর’ নিজেই জানিয়েছিলেন কপিল। সূত্র: আনন্দবাজার।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৩:০২
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২১ ১৩:৩০
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে নৌকার পক্ষে ভোট দেওয়ার আহ্বান তারকাদের

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে নৌকার পক্ষে ভোট দেওয়ার আহ্বান তারকাদের

চট্টগ্রাম সিটি কর্পোরেশনে আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তারকারা। এ তালিকায় আছেন চিত্রনায়িকা পূর্ণিমা, অভিনেতা রিয়াজ, ফেরদৌস, অভিনয়শিল্পী তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, অপু বিশ্বাস, মাহিয়া মাহি, সাইমন সাদিকসহ অনেকে।

গতকাল রবিবার আওয়ামী লীগ মিডিয়া ও পাবলিসিটি সেলের আমন্ত্রণে এসব তারকা চট্টগ্রাম পৌঁছে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। আজ সোমবারও ট্রাকে করে চট্টগ্রামে প্রচারণা চালিয়েছেন তারকারা। এসময় সবার হাতে ছিল নৌকা প্রার্থীর লিফলেট। নৌকার প্রার্থীর পক্ষে ভোট দিতে ভোটারদের উদ্বুদ্ধ করতে বক্তব্যও দিতে দেখা গেছে অরুণা বিশ্বাস, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহকে। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

পরবর্তী খবর