শিরোনাম
প্রকাশ : ৩১ জানুয়ারি, ২০২১ ২১:০০
প্রিন্ট করুন printer

স্ত্রী বেশি সফল হওয়ায় মন খারাপ হয় না রণবীরের

অনলাইন ডেস্ক

স্ত্রী বেশি সফল হওয়ায় মন খারাপ হয় না রণবীরের

সাত বছর প্রেমের পর বিয়ে করে দু’বছরের দাম্পত্য জীবন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, এই কয়েক বছরে কোনও দিন তারা সম্পর্ক ছিন্ন করার কথা ভাবেননি। প্রয়োজন পড়েনি। দীপিকা যেন বুঝতে পেরেছিলেন, রণবীর সিংহই সেই মানুষ, যার সঙ্গে সারা জীবন কাটানো যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

মজার বিষয় হলো সাক্ষাৎকারে দীপিকা আরও জানান, যখন তাদের বিয়ে হয়েছিল, সেই সময়ে দীপিকা পাড়ুকোন এক জন অভিনেত্রী হিসেবে রণবীরের চাইতে অনেক বেশি সফল ছিলেন। রোজগারও তার বেশি ছিল। কিন্তু তা নিয়ে কোনও সমস্যা ছিল না রণবীরের। স্বামীকে যে নিজের স্ত্রীর থেকে বেশি রোজগার করতেই হবে, এমন পুরুষতান্ত্রিক ধারণায় বিশ্বাসী ছিলেন না অভিনেতা। কোনও দিন এ সব নিয়ে রণবীরের আত্মাভিমানে আঘাত লাগেনি।

এই বলিউড অভিনেত্রীর কথায়, স্বামীর থেকে আমি বেশি সফল অভিনেত্রী, তা নিয়ে রণবীরের কোনও দিন কোনও সমস্যা হয়নি। অকপটে সেই কথা সে স্বীকারও করে নেয়। আমাদের সম্পর্কের ৭ বছর পেরিয়ে গেল। এই মুহূর্তে রণবীর যেই সাফল্যে পৌঁছেছে এবং যে পরিমাণ আয় ওর, সেটা সেই সময়ে ছিল না। এ রকম বহু সময় গেছে, আমি কাজের ব্যস্ততায় বাড়ি ফিরতে পারছি না। কিন্তু তা নিয়ে একটা কথাও আমাকে শোনায়নি রণবীর। আর সে জন্যই আমাদের সম্পর্কটা এতটা অভিনব।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০৯
প্রিন্ট করুন printer

এবার ‘বুক চিন চিন ২.০’ নিয়ে আসছেন তুহিন-আয়েশা

অনলাইন ডেস্ক

এবার ‘বুক চিন চিন ২.০’ নিয়ে আসছেন তুহিন-আয়েশা

নতুন আবহে শফিক তুহিন ও আয়েশা মৌসুমীর কণ্ঠে উঠলো ১৮ বছর আগের পুরনো গান। বদিউল আলম খোকনের পরিচালনায় ২০০৩ সালে মুক্তি পায় ‘বাস্তব’ ছবি, মান্না-পূর্ণিমা অভিনীত সেই ছবির ‘বুক চিন চিন করছে হায়’ ফের গাইলেন তারা।

জানা গেছে, কবির বকুলের কথায় মূল গানটির সুর-সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। কথা-সুর ঠিক রেখে নতুন করে গানটি তৈরি করেছেন আলভী আল বেরুনী। অনুপম রেকর্ডস-এর ব্যানারে গানটির একটি ব্যয়বহুল ভিডিও নির্মাণ করেছেন কোরিওগ্রাফার হাবিব।  

বিএফডিসিতে সম্প্রতি এই গানের শুটিং হয়েছে। ‘বুক চিন চিন ২.০’ শিরোনামের গানটিতে শফিক তুহিন-আয়েশা মৌসুমী ছাড়াও মডেল হিসেবে অংশ নেন সুপ্ত ও শাকিলা পারভীন। যা প্রকাশ হবে চলতি মাসেই।

উল্লেখ্য, ২০০৩ সালে মুক্তি পাওয়া বাস্তব ছবির ওই গানটি তখন তুমুল জনপ্রিয়তা পায়। যাতে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। তাদের গাওয়া সেই গানটি এবার নতুন করে কণ্ঠে তুলেছেন শফিক তুহিন ও আয়েশা মৌসুমী।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:১৯
প্রিন্ট করুন printer

ইরফান-টয়ার কী নিয়ে ‘এগ্রিমেন্ট’ হলো?

অনলাইন ডেস্ক

ইরফান-টয়ার কী নিয়ে ‘এগ্রিমেন্ট’ হলো?

জহির করিমের রচনায় ও রাহাত মাহমুদের পরিচালনায় এনটিভিতে আগামী শুক্রবার রাত সাড়ে ৯টায় প্রচার হবে একক নাটক ‘এগ্রিমেন্ট’। নাটকের গল্পে মূলত দুই বন্ধুর এগ্রিমেন্টকে তুলে ধরা হয়েছে।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মুমতাহিনা টয়া, জহির করিম, সোহাগ, রেশমী, লৌহ পলাশ প্রমুখ। নির্মাতা রাহাত মাহমুদ জানান, ‘দুই বন্ধু আগে থেকে ঠিক করে রাখে, তাদের ছেলেমেয়ে বড় হলে বিয়ে দেবে। কিন্তু ছেলেমেয়েদের যখন পরিচয় হয়, তাদের মধ্যে নানা কারণে ঝগড়া হতে থাকে। 

এক পর্যায়ে, দুই পরিবার পরিকল্পনা করে তাদের অন্য জায়গায় বিয়ে দিতে চায়। তখন আবার দুজন অন্য কোথাও বিয়ে করতে রাজি হয় না। এভাবে এগিয়ে যাবে নাটকের গল্প।’

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৫৮
প্রিন্ট করুন printer

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল

অনলাইন ডেস্ক

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল

পশ্চিমবঙ্গের রাজনীতি নিয়ে সরগরম টলিউড। তারকাদের দলাদলি নিয়ে হইচই পেড়ে গেছে। এরই ধারাবাহিকতায় এবার টলিউড অভিনেত্রী পায়েল সরকার বিজেপিতে যোগ দিলেন। 

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতে হাতে পতাকা তুলে দিয়ে পায়েলকে স্বাগত জানান দলটির পশ্চিমবঙ্গ রাজ্যের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এর আগে, গতকাল টলিউড তারকার ঢল নেমেছিল তৃণমূলে। মমতার হাত থেকেই দলীয় পতাকা নিয়েছিলেন সায়নীর ঘোষ, কাঞ্চন মল্লিকরা। ধারণা করা হচ্ছে, আজ তার পাল্টা দিল বিজেপি। বিজেপিতে নাম লেখালেন পায়েল সরকার। 

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে কার্যত দু’ভাগে ভাগ হয়ে গেছে টলিপাড়া। একসময়ে যে দলে ভিক্টর ব্যানার্জি বা জর্জ বেকার ছাড়া টলিপাড়ার প্রতিনিধি খুঁজে পাওয়াই দুস্কর ছিল, সেখানেই তারকার ঢল।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:১৫
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৫৯
প্রিন্ট করুন printer

১৬ সালের জাল তালাকনামা আবার কিসের : প্রশ্ন নাসিরের সাবেক প্রেমিকার

অনলাইন ডেস্ক

১৬ সালের জাল তালাকনামা আবার কিসের : প্রশ্ন নাসিরের সাবেক প্রেমিকার
সুবাহ (বামে)

বিয়ে নিয়ে বিতর্কের মুখে গণমাধ্যমের সঙ্গে গতকাল বুধবার সংবাদ সম্মেলনে কথা বলেছেন ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি। তারা দাবি করেছেন, আমরা দু'জনই প্রাপ্ত বয়স্ক। আমরা আইনগতভাবে, ধর্ম অনুযায়ী বিয়ে করেছি। 

নাসির বলেন, ‘আমি ওর (তামিমা) ব্যাপারে আমি সব জানতাম। ওর আগে বিয়ে হয়েছে, বাচ্চা আছে। ডিভোর্স হয়েছে। বিয়ের আগে লিগ্যাল ডিভোর্স পেপার দেখেই বিয়ে করেছি।’ আর তামিমা দাবি করেন, 'রাকিবের সঙ্গে তালাকের জন্য ২০১৬ সালে আবেদন করি এবং ২০১৭ সালে তা সম্পন্ন হয়েছে।

এদিকে, তাদের সংবাদ সম্মেলনের পরই এই ঘটনায় নতুন মাত্রা দিয়ে যাচ্ছেন নাসিরের সাবেক প্রেমিকা শাহ হুমায়রা সুবাহ। সুবাহ হাজির হলেন তামিমার পাসপোর্টের কপি নিয়ে। ২০১৮ সালের এই পাসপোর্ট কপিতে দেখা যায় তামিমার স্বামীর নামের পাশে রাকিব লেখা একই সাথে জরুরি প্রয়োজনে যোগাযোগ নম্বরও রাকিবের।

বিষয়টি নিয়ে সুবাহ এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘কিছু প্রমাণ দিলাম। জানি না ঘটনা আসল কিনা। যাচাই করুন রাকিব ভাইয়াকে ফাঁসানো হচ্ছে এবং হবে। তামিমার পাসপোর্ট ২০১৮ সালের স্বামীর নাম দেয়া রাকিব হাসান।  তাহলে ১৬ সালের জাল তালাকনামা আবার কিসের?’

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০৯:৩৬
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১২:০২
প্রিন্ট করুন printer

মহেশ ভাটের পরকীয়ায় আসক্তি নিয়ে মুখ খুললেন মেয়ে পূজা

অনলাইন ডেস্ক

মহেশ ভাটের পরকীয়ায় আসক্তি নিয়ে মুখ খুললেন মেয়ে পূজা
ফাইল ছবি

বলিউডের খ্যাতনামা পরিচালক মহেশ ভাট। সম্প্রতি স্ত্রী থাকার পরেও এই পরিচালকের অন্য নারীর প্রতি আসক্তি মুখ খুলেছেন তার প্রথম পক্ষের মেয়ে পূজা ভাট। প্রথম স্ত্রী কিরন ভাট থাকতেই সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান এই নির্মাতা। সোনি রাজদানের জন্যই তার কাছ থেকে সরে গেছেন বাবা। সেই কারণে সোনি রাজদানকে সহ্য করতে পারতেন না পূজা ভাট। 

৪৯ তম জন্মদিনে এবার নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলসা করলেন পূজা ভাট। পূজার জন্মদিনে অভিনেত্রীর পুরনো একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। যেখানে সৎ মা সোনি রাজদানের সঙ্গে তার প্রথম দিকের সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা যায় পূজা ভাটকে।

মহেশ ভাটের প্রথম পক্ষের মেয়ে পূজা বলেন, তার বাবা যখন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান, সেই কথা তিনিই প্রথমে জানতে পারেন। বাবা যখন ফোন করে সোনি রাজদানের কথা জানান তাকে, সেই সময় শুধু শুনেছিলেন তিনি। বাবার সামনে কোনও কথা বলতে পারেননি। তবে তার মা কিরণ ভাট থাকা সত্ত্বেও তিনি কীভাবে সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে পূজার মনে। বিষয়টিকে প্রথমে মেনে নিতে পারেননি পূজা। পরে ক্রমশ সোনি রাজদানের সঙ্গে তার সম্পর্ক সাবলীল হতে শুরু করে।

তার বাবা-মা কিরণ এবং মহেশ ভাটের সঙ্গে মনের মিল না হওয়াতেই ওই ধরনের ঘটনা ঘটে বলে মেনে নিতে শুরু করেন পূজা ভাট। ফলে সোনি রাজদানকে তিনি মেনে নিতে শুরু করেন। বর্তমানে সোনি রাজদানের দুই মেয়ে শাহিন ভাট এবং আলিয়া ভাটের সঙ্গেও পূজার সম্পর্ক বেশ ভাল। শাহিন ভাটের বইয়ের উদ্বোধন হোক কিংবা আলিয়ার সিনেমার প্রিমিয়ার, সব জায়গাতেই দেখা যায় পূজা ভাটকে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

পরবর্তী খবর