শিরোনাম
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৫২
প্রিন্ট করুন printer

সরকার মিডিয়ার তারকাবহুল ভ্যালেন্টাইন

অনলাইন ডেস্ক

সরকার মিডিয়ার তারকাবহুল ভ্যালেন্টাইন
বিলোপ নাটকের একটি দৃশ্যে মেহজাবিন চৌধুরী

নাটক প্রযোজনা শুরুর পর থেকেই মূল ধারার নাটক তৈরিতে স্বাতন্ত্র্য অবস্থান তৈরি করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সরকার মিডিয়া। এবার ভালোবাসা দিবসকে সামনে রেখে সরকার মিডিয়া দর্শকদের উপহার দিচ্ছে তিনটি বিশেষ নাটক। আর এই নাটকগুলোতে অভিনয় করেছেন নিশো, অপূর্ব, মোশাররফ করিম, মেহজাবিন, ফারিন, সাফা কবিরের মতো তারকারা। সব ক’টি নাটকই টেলিভিশনে প্রচারের পর সরকার মিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হবে। 

ভ্যালেন্টাইনে প্রচারিতব্য নাটকগুলো হচ্ছে ‘মেঘ দেখাবো তোমায়’, ‘বিলোপ’ এবং চারুলতা। এর মধ্যে সাগর জাহানের রচনা ও পরিচালনায়  ‘মেঘ দেখাবো তোমায়’ নাটকে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও তাসনিয়া ফারিন। মারুফ হোসেন সজীব এর রচনা ও পরিচালনায় ‘বিলোপ’ এ অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। মোশররফ করিম ও সাফা কবির অভিনয় করেছেন মো: তৌফিকুল ইসলামের পরিচালনায় ‘চারুলতা’ নাটকে। 

নাটকগুলো ভ্যালেন্টাইন উপলক্ষ্যে আরটিভি ও বাংলাভিশনে প্রচার হওয়ার কথা রয়েছে। এরপর সরকার মিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। 

নতুন নাটক ও আগামীর পরিকল্পনা প্রসঙ্গে সরকার মিডিয়ার কর্ণধার সরকার সুমন বলেন, ‘আমরা শুরু থেকেই দর্শক পছন্দের সাথে সাথে কোয়ালিটি কনটেন্ট নিয়ে কাজ করার চেষ্টা করছি। গল্পে অভিনবত্ব রাখার চেষ্টা করি। ভ্যালেন্টাইনের নাটকগুলোও তেমনই। এর বাইরে শিগগিরই সিঙ্গেলের পাশাপাশি দর্শকদের জন্য একাধিক চমক নিয়ে হাজির হবে সরকার মিডিয়া।’

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য