২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:২৫

শাকিব এখনও সাবালক হতে পারেননি: সেলিম খান

অনলাইন ডেস্ক

শাকিব এখনও সাবালক হতে পারেননি: সেলিম খান

সেলিম খান ও শাকিব খান

আবারও আলোচনায় ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির 'কাদা ছোঁড়াছুঁড়ি'। সম্প্রতি, শাপলা মিডিয়া একশটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয়। অন্যদিকে, চিত্রনায়ক শাকিব খান এক সংবাদ সম্মেলনে একশ সিনেমার প্রযোজককে স্টুপিড বলে বসেন। আর শাকিবের এমন মন্তব্যে চটেছেন ঢাকাই সিনেমার চলচ্চিত্র এই নির্মাতা।

শাকিবের এমন মন্তব্যে প্রতিক্রিয়ায় শাপলা মিডিয়ার প্রযোজক সেলিম খান জানিয়েছেন, শাকিব খান যে মন্তব্য করেছেন তা সত্যিকার অর্থে একজন নাবালক ছেলের মতো। একজন সুপারস্টার তার জায়গা থেকে এইভাবে অফিসিয়ালি কথা বলতে পারেন না। তাছাড়া আমার সিনেমার বাজেট কত সে বিষয়েও আমরা কোনো কথা বলিনি।

সেলিম খান আর বলেন, আমার সিনেমায় ওপার বাংলার প্রসেনজিৎ, দেব, ঋতুপর্ণা, রজতাভ দত্তসহ আরো অনেকে কাজ করবেন। তাছাড়া আমাদের দেশের সাইমন, মাহি, নিরব থেকে শুরু করে অনেকেই কাজ করবেন। শাকিব খান এখনও নাবালক থেকে সাবালক হতে পারেননি। তাই এই কথাগুলো তিনি বলেছেন। 

সম্প্রতি  ১০০টি সিনেমা নির্মাণ করার বিশাল পরিকল্পনার ঘোষণা দেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। চলতি মাসের ২২ তারিখ থেকে নতুন করে ১০টি সিনেমার শুটিং শুরু হয়েছে। এই মুহূর্তে শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে ‘কমান্ডো’, ‘গ্যাংস্টার’সহ বেশ কিছু সিনেমা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর