শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ২০:৫৮
প্রিন্ট করুন printer

লকডাউনকে ধন্যবাদ জানিয়ে নওয়াজের সংসারে ফিরছেন আলিয়া

অনলাইন ডেস্ক

লকডাউনকে ধন্যবাদ জানিয়ে নওয়াজের সংসারে ফিরছেন আলিয়া

গত বছর থেকেই শোনা যাচ্ছিলো ভেঙে যাচ্ছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসার। এ নিয়ে থানা-পুলিশও করেছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে। এমনকি নানান অভিযোগ তুলে নওয়াজকে বিচ্ছেদের আইনি নোটিশ পর্যন্ত পাঠিয়েছিলেন তিনি।

এবার এলো নতুন সুখবর। নওয়াজকে ছাড়তে চান না আলিয়া। নওয়াজ-পত্নী ধন্যবাদ জানাচ্ছেন লকডাউনকে। জানাচ্ছেন, এর কারণেই নতুন করে নওয়াজউদ্দিনকে চিনতে পেরেছেন তিনি। আলিয়া বলেন, কয়েক সপ্তাহ আগে করোনা আক্রান্ত হয়েছিলাম। তখন সন্তানদের থেকে দূরে থাকতে হয়েছিল। সেই সময় আমি নওয়াজউদ্দিনের ভাল দিকটা দেখতে পাই। একজন ভাল বাবা আর দায়িত্ববান স্বামীকে খুঁজে পেয়েছিলাম।

নওয়াজই সন্তানদের সামলেছে ওই সময়টায়। বাবা হিসেবে সব দায়িত্ব পালন করেছে। আমারও খবর রেখেছে। এই আচরণেই আমি মুগ্ধ। সন্তানরাও ওকে ভীষণ ভালবাসে। সেই জন্যই নতুন করে আবার একসঙ্গে সংসার করার সিদ্ধান্ত নিচ্ছি বলেও নওয়াজের স্ত্রী জানান।

এর আগে ডিভোর্স নোটিশ দেওয়ার সময় আলিয়ার দাবি ছিল, সন্তানসম্ভবা হওয়ার পরও নওয়াজ তার খেয়াল রাখতেন না। সে সময়ও নাকি প্রেমিকাদের সঙ্গে নওয়াজ ব্যস্ত ছিল। পরে নওয়াজ সন্তানদেরও ভরনপোষণ দেয়নি বলে অভিযোগ তোলেন আলিয়া। এমনকী নওয়াজ ও তার পরিবারের চার সদস্যের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন।

সূত্র : সংবাদ প্রতিদিন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর