শিরোনাম
প্রকাশ : ১৩ এপ্রিল, ২০২১ ০৮:৫৯
প্রিন্ট করুন printer

ভাঙতে চলছে কিম-কেনির সংসার, চার সন্তান হেফাজতের যৌথ দাবি!

অনলাইন ডেস্ক

ভাঙতে চলছে কিম-কেনির সংসার, চার সন্তান হেফাজতের যৌথ দাবি!

জনপ্রিয়তার শীর্ষে থাকা মার্কিন মডেল কিম কারদাশিয়ানের তৃতীয় সংসারও টিকছে না। কিম-কেনির যৌথ সিদ্ধান্তে দীর্ঘ সাত বছরের বৈবাহিক জীবনের ইতি টানছেন এই দম্পত্তি। তবে ২২০ কোটি ডলারের সম্পত্তি ও চার সন্তান হেফাজত যৌথভাবে দাবি করেছেন তারা।

২০১৪ সালে মার্কিন র‍্যাপ সঙ্গীতশিল্পী কেনি ওয়েস্টরকে বিয়ে করেন মার্কিন রিয়্যালিটি স্টার কিম কারদাশিয়ান। তাদের চার সন্তানও রয়েছে। কিন্তু চলতি বছর ফেব্রুয়ারিতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন কিম। তিনি জানিয়েছেন, বিয়ে ভাঙার সিদ্ধান্ত তারা যৌথ ভাবে নিয়েছেন। এই নিয়ে তাদের কোনো বিদ্বেষ নেই।

এদিকে, তাদের বিচ্ছেদের পর সম্পত্তি ও সন্তানদের মালিকানার নিষ্পত্তি কিভাবে হবে তা নিয়ে চলছে জটিলতা। জানা গেছে, চার সন্তান নর্থ, সেন্ট, শিকাগো এবং প্যাজমের হেফাজত যৌথভাবে দাবি করেছেন কিম এবং কেনি।

আমেরিকার অন্যতম ধনী তারকা দম্পতি বলা হয় কিম ও কেনকে। তাদের সম্পত্তির পরিমাণ ২২০ কোটি ডলারেরও বেশি। সেগুলোর মধ্যে আছে ক্যালিফোর্নিয়ায় হিডন হিলস-এ ১৫,৬৬৭ বর্গফুটের প্রাসাদ। তালিকায় আছে আমেরিকার বিভিন্ন রাজ্যে ছড়িয়ে থাকা কিছু বিলাসবহুল প্রাসাদ। এছাড়াও এই জুটির গাড়ির সংগ্রহে আছে ল্যাম্বরগিনি গ্যালার্ডো, অ্যাস্টন মার্টিন, মার্সিডিজ, এসএলআর স্টার্লিং মসসহ বিলাসবহুল সব গাড়ি।

এই বিপুল সম্পত্তির পিছনে কিম এবং কেনি দু’জনেরই অবদান আছে। শিল্পী ছাড়াও কিম একজন ব্যবসায়ীও। প্রসাধনী ছাড়াও জামাকাপড়ের মালকিন তিনি। কেনও বেশ ভালোই আয় করেছেন। দুজনের গড়া সম্পত্তির মালিকানা নিয়ে কোনো ঝামেলা হবে না এটাই প্রত্যাশা সবার। 

প্রসঙ্গত, কিমের সঙ্গে কেনের প্রথম আলাপ ২০০৪ সালে, একটি মিউজিক ভিডিওর শুটিং উপলক্ষে। সে সময় কিমের দাম্পত্য চলছিল ড্যামন থমাসের সঙ্গে। সে বছরই কিম বিবাহবিচ্ছেদ করেন থমাসকে। শেষ হয় কিমের ৪ বছরের প্রথম দাম্পত্য।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর