শিরোনাম
প্রকাশ : ১৬ এপ্রিল, ২০২১ ১৬:১৩
প্রিন্ট করুন printer

নববর্ষে জিফাইভ’র নতুন বাংলা কনটেন্ট

অনলাইন ডেস্ক

নববর্ষে জিফাইভ’র নতুন বাংলা কনটেন্ট

দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবালে রয়েছে বাংলা কনটেন্টের  এক বিশাল সম্ভার। কাহিনীর গভীরতা, বাস্তবভিত্তিক কাহিনী, হৃদয় ছুঁয়ে যাওয়া গল্প, ধরাবাঁধা ছকের বাইরে এবং জীবনভিত্তিক কনটেন্টের জন্য দর্শক মহলে সমাদৃত প্ল্যাটফর্মটি। অনন্যতার সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার নারী চরিত্র-কেন্দ্রিক নতুন নতুন বাংলা কনটেন্ট আনছে জিফাইভ।  

পহেলা বৈশাখ উপলক্ষ্যে জিফাইভ গ্লোবাল প্ল্যাটফর্মে আসছে আমাদের এই পথ যদি না শেষ হয়, একটি ভিন্ন ধাঁচের নতুন ফিকশন শো। এর গল্প একজন ধনী তরুণীকে ঘিরে যার নেশা ট্যাক্সি চালানো। আর এর মাধ্যমেই সে আবিষ্কার করে এক নতুন কলকাতাকে। প্রেম, বন্ধুত্ব আর হৃদয় ছুঁয়ে যাওয়া গল্প; এই কাহিনীতে উর্মির সাথে সাথে দর্শকরাও অংশীদার হবেন এক রোমাঞ্চকর যাত্রার এবং স্তব্ধ হয়ে দেখবেন কীভাবে একের পর এক পথের বাধাগুলো পেরিয়ে যায় এই মেয়েটি।  

সম্প্রতি মুক্তি পাওয়া ফিকশন শোগুলোর মধ্যে অন্যতম হলো রিমলি। গল্পের গভীরতায় সমৃদ্ধ কনটেন্টটি। গল্পটিতে গ্রামের একজন সৎ ও দরদী মেয়ের জীবন চিত্রিত হয়েছে; যার কাছে তার গ্রাম এবং কৃষক সম্প্রদায়ের কল্যাণ সবার আগে। প্রভাবশালীরা যখন গ্রামবাসীদের নিপীড়ণের চেষ্টা করে তখন সে প্রতিবাদ করে। জানুয়ারিতে মুক্তি পাওয়া এরকম আরেকটি শো মিঠাই; যেখানে একজন সদা উৎফুল্ল মিষ্টি বিক্রেতার গল্প চিত্রিত হয়েছে। মিষ্টি বিক্রেতা মেয়েটি বুদ্ধিমান অথচ আত্মকেন্দ্রিক এক ছেলের সাথে পথ চলছে। নাটকীয়তা এবং মান-অভিমানে পরিপূর্ণ এই শোটি একটি নতুন প্রেমের নিরন্তর আখ্যান। 

চার পর্বের বিশেষ নববর্ষের অনুষ্ঠান নিয়ে হাজির হবে জিবাংলা’র দিদি নাম্বার ওয়ান। শুভশ্রী, শ্রাবন্তী, মধুমিতা, স্বস্তিকা, দিতিপ্রিয়ার মত আরো অনেক তারকা অতিথি অংশগ্রহণ করবেন চার পর্বের এ মেগা শো’তে। তারাকারা একজন করে সঙ্গী নিয়ে আসবেন এবং অনুষ্ঠানে অনেক মজার রাউন্ডে অংশ নেবেন তারা। পাশাপাশি দর্শকদের সামনে তুলে ধরবেন জীবনের বিশেষ ঘটনা বা অনুভূতিগুলো। 
এছাড়া ১৫ এপ্রিল মিঠাই’র শিল্পীদের নিয়ে একটি জাকজমকপূর্ণ অনুষ্ঠান প্রচার করবে জিফাইভ। হালখাতার অনুষ্ঠানে তারা মিষ্টি তৈরি এবং বিতরণ করবেন। এরপর নিখাদ বাঙালিয়ানায় ভরপুর মধ্যাহ্নভোজ আর আড্ডার পর রাতে হবে আড়ম্বরপূর্ণ এক সাংস্কৃতিক অনুষ্ঠান। 

জাকজমকপূর্ণ এই আয়োজনের ধারাবাহিকতা বজায় রেখে জিফাইভ গ্লোবাল ১৮ এপ্রিল প্রচার করবে আরেকটি বিশেষ। অনুষ্ঠান-জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানে খ্যাতনামা গায়ক এবং অভিনেতা-অভিনেত্রীরা দর্শকদের সামনে হাজির হবেন তাদের নিজস্ব স্পেশাল পারফরমেন্স নিয়ে। মানালি ধর, ঊষসী রায় এবং অনিক ধরের উপস্থাপনায় অনুষ্ঠানে থাকবে মজার গেমস এবং জনপ্রিয় শো-এর বিভিন্ন জুটিদের নিয়ে খাওয়া-দাওয়ার উৎসব ও আড্ডা।  

১৮ এপ্রিল অনুষ্ঠিত হবে সবচেয়ে জনপ্রিয় শো সা রে গা মা পা বাংলা’র গ্রান্ড ফিনালে যেখানে ৬ জন চূড়ান্ত প্রতিযোগী থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। ২৭তম সিজনের এই চূড়ান্ত পর্বে উপস্থিত থাকবেন শান, শিভামণি, শঙ্কর মহাদেবন এবং কেকে। প্রতিযোগীদের গুরু হিসেবে উপস্থিত থাকবেন মনোময় ভট্টাচার্য, ইমন চক্রবর্তী ও রাঘব চট্টোপাধ্যায়। বিচারকের ভূমিকায় থাকবেন শ্রীকান্ত আচার্য, মিকা সিং ও আকৃতি কাক্কর। উপস্থাপনায় থাকবেন বাংলার হার্টথ্রব আবির চ্যাটার্জি। 

নববর্ষ উপলক্ষ্যে জিফাইভ গ্লোবাল-এর  চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “আমি আমাদের সকল দর্শক এবং তাদের পরিবারকে জানাই নববর্ষের শুভেচ্ছা। আমি তাদের জন্য একটি সুন্দর ও সমৃদ্ধ নতুন বছর কামনা করছি। নতুন বছর আপনাদের জন্য বয়ে আনুক শান্তি, আনন্দ ও সুস্বাস্থ্য। বাংলাদেশী দর্শকদের জন্য আমরা বেশ কয়েকটি স্পেশাল শো এনেছি। নিরাপদে বাড়িতে থেকেই দর্শকরা শোগুলো উপভোগ করবেন বলে আমাদের প্রত্যাশা।”  

জিফাইভ’র বাংলাদেশি গ্রাহকরা প্ল্যাটফর্মটিতে আরো উপভোগ করতে পারেন সদ্য মুক্তি পাওয়া ব্লকবাস্টার জিফাইভ অরিজিনাল কন্ট্রাক্ট এবং যদি কিন্তু তবুও। 
জিফাইভ গ্লোবাল-এর নতুন ও আকর্ষণীয় অফারগুলো উপভোগ করতে ZEE5.com লগ অন করতে পারেন দর্শকরা।  গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জি ফাইভ। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর