শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ২০:০২
প্রিন্ট করুন printer

বিটিভির ঈদ আড্ডায় চার তারকা

অনলাইন ডেস্ক

বিটিভির ঈদ আড্ডায় চার তারকা
বিটিভির ঈদ আড্ডায় ফাহমিদা নবী, এস আই টুটুল, নিরব হোসেন ও আইরিন সুলতানা
Google News

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিটিভিতে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘ঈদ আড্ডা’। সাদিকুল ইসলাম নিয়োগী পন্নীর প্রযোজনায় এতে উপস্থাপনা করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সুরকার ও সংগীতশিল্পী তানভীর তারেক। জনপ্রিয় চার তারকাকে সঙ্গে নিয়ে এই আয়োজনে থাকছেন ফাহমিদা নবী, এস আই টুটুল, নিরব হোসেন ও আইরিন সুলতানা। 

প্রযোজক সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী জানান, ‘অনুষ্ঠানটি গতানুগতিক ধারার বাইরে সাজানোর চেষ্টা করা হয়েছে। ৪০ মিনিটের ঈদ আড্ডায় উঠে এসেছে তারকাদের অনেক না বলা কথা। এ ছাড়া অনুষ্ঠানে অতিথিরা নিজেদের ডাকনাম, প্রথম পাসপোর্ট, বিদেশ ভ্রমণের নানা অভিজ্ঞতার কথা জানিয়েছেন। 

আড্ডার পাশাপাশি ফাহমিদা নবীর গান, এসআই টুটুলের গিটার বাজানো ও গান পরিবেশনা বেশ মনোমুগ্ধকর। আর চিত্রনায়ক নিরব হোসেন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা তাদের সিনেমা নিয়ে বিভিন্ন অভিজ্ঞতার বর্ণনা দিয়েছেন।’

উপস্থাপনা প্রসঙ্গে তানভীর তারেক বলেন, যেহেতু সবাই এর আগে অগণিত টকশোতে কথা বলেছেন। তাই তারকা আড্ডায় পুরোনো প্রসঙ্গ অনেক সময় উঠে আসে। এজন্যই আগের প্রশ্ন বা প্রসঙ্গগুলো রিপিট করে দর্শকদের বিরক্ত করতে চাইনি। আশা করছি, আড্ডাটা দর্শকদের মনোযোগ কাড়বে।

অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন ঢাকা কেন্দ্র থেকে ঈদের দ্বিতীয় দিন দুপুর সোয়া ১২টায় প্রচারিত হবে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

এই বিভাগের আরও খবর