শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০২১ ১৬:০৯
আপডেট : ১৫ মে, ২০২১ ১৬:১৫
প্রিন্ট করুন printer

‘রাধে’ ছবির খলনায়ক সানগয়ে একজন আর্মি অফিসার!

অনলাইন ডেস্ক

‘রাধে’ ছবির খলনায়ক সানগয়ে একজন আর্মি অফিসার!
Google News

বলিউডে ঈদের সবচেয়ে বড় চমক সুপারস্টার সালমান খানের ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’। অ্যাকশানে ভরপুর পুলিশ-ক্রিমিনালের লড়াই নিয়ে ছবিটি সর্বমহলে প্রশংসিত হচ্ছে। ভাইজান ছাড়াও ছবির অন্যান্য অভিনেতা আলোচনায় এসেছেন। যার মধ্যে রয়েছেন খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন সানগয়ে শেল্ট্রিম।

ছবিতে সানগয়ের দুর্ধর্ষ অভিনয় সবাইকে আঁতকে দিয়েছে। সানগয়ে শেল্ট্রিম মূলত একজন সাবেক ভুটানি আর্মি অফিসার। সানগয়ে জানিয়েছেন, ছোটবেলা থেকে সালমানের ছবি দেখে বড় হয়েছেন তিনি। অভিনয় করার কোনোও পরিকল্পনা ছিলো না সানগয়ের। সালমানের জন্যই নাকি এই অফারটা পেয়েছিলেন তিনি।

পর্দায় আর্মি অফিসারের ভূমিকায় অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। কারণ তিনি একজন আর্মি অফিসার ছিলেন। নিজের ইউনিফর্মকে খুব মিস করেন বলে জানিয়েছেন অভিনেতা এক সাক্ষাৎকারে। অ্যাকশন হিরোর চরিত্রেও অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

শো-বিজের জার্নি নিয়ে এই অভিনেতা আরও জানান, একজন আর্মি অফিসার থেকে বডি বিল্ডার এবং অভিনয় করা, কোনোটাই স্বপ্নেও ভাবেননি তিনি। তবে বডি বিল্ডার হওয়ায় আচমকাই অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর