শিরোনাম
প্রকাশ : ১৮ মে, ২০২১ ১৩:৩২
আপডেট : ১৮ মে, ২০২১ ১৩:৩৬
প্রিন্ট করুন printer

দীপ্ত টিভিতে ঈদুল ফিতর উপলক্ষে বিশেষ একক নাটক ‘সম্পর্কের গল্প'

অনলাইন ডেস্ক

দীপ্ত টিভিতে ঈদুল ফিতর উপলক্ষে বিশেষ একক নাটক ‘সম্পর্কের গল্প'
Google News

ঈদুল ফিতর উপলক্ষে দীপ্ত টিভিতে ঈদের ষষ্ঠ দিন রাত ৮টায় প্রচারিত হবে বিশেষ একক নাটক ‘সম্পর্কের গল্প।' নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রাকেশ বসু, এবং অভিনয় করেছেন নাঈম, নিশাত প্রিয়ম, শহিদুল আলম সাচ্চু।

একটা টায়ারের দোকানের সামনে রাখা মোটর সাইকেলের উপর বসে থাকা রতনকে দেখা যায়, সুদর্শন হলেও বেশভূষায় বেশ উগ্র। ওসমান বিশিষ্ট টায়ারের ব্যবসায়ী। তারই একমাত্র ছেলে রতন। বাবার কাছে এসে টাকা চায়। বাবা হাসিমুখে টাকা দেয় এবং রোদের মধ্যে বেশ ঘোরাঘুরি করতে বারণ করে। কারণ রোদে পুড়ে ছেলের গায়ের রং পুড়ে যাবে। 

নিজের একমাত্র ছেলে সুন্দর বলে বাপের যেন গর্বে মাটিতে পা পড়ে না। রতন এলাকার বখাটে হিসেবে সুপরিচিত। নিজের সুন্দর চেহারা দিয়ে সব মেয়েদের সাথে বন্ধুত্ব করে ফেলে।

অন্যদিকে, সেতু ভাই-ভাবীর সাথে এই পাড়ায় থাকে। ওর বড় ভাই পারভেজ লোকাল থানার ওসি। রতনের মা খুব সহজ-সরল। বাবা মাঝে মাঝে বকা-ঝকা করলেও সে তার ছেলেকে এখনও মুখে তুলে খাওয়ায়। মায়ের ইচ্ছা ছেলের নিজের পছন্দ মতো বিয়ে করুক। আর বাবার ইচ্ছা বাপের স্ট্যাটাসের সাথে মিল করে বড়ো ঘরে ছেলেকে বিয়ে দেবে। 

এদিকে, সেতু আর রতন একজন অন্য জনকে ভালোবাসতে শুরু করে। রতন মাকে অনুরোধ করে বিষয়টা বাবাকে বলার জন্য। কিন্তু সব শুনে বাবা খুব রাগান্বিত হয়। এভাবেই গল্প এগিয়ে যায়।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির

এই বিভাগের আরও খবর