২৫ জুন, ২০২১ ১৩:২৬

গুঞ্জন নিয়ে মুখ খুললেন ত্রিধা, নিখিলের পাশে থাকার ঘোষণা

অনলাইন ডেস্ক

গুঞ্জন নিয়ে মুখ খুললেন ত্রিধা, নিখিলের পাশে থাকার ঘোষণা

নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরীর বন্ধুত্ব দিন কয়েক ধরেই সংবাদ শিরোনামে। নুসরাত-নিখিলের ভাঙা দাম্পত্যের মাঝেই সোশ্যালে ত্রিধার ছবিতে নিখিলের ভালোবাসার চিহ্ন দেওয়া নজর এড়ায়নি নেটিজেনদের। ত্রিধাও নিখিল জৈনকে ফলো করেন ইনস্টাগ্রামে। দুইয়ে দুইয়ে চার করছিলেন অনেকেই, অবশেষে নিখিলের সঙ্গে চর্চিত প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ত্রিধা চৌধুরী। অভিনেত্রী শুধু মুখই খুললেন তেমনটা নয়, নিজেদের সম্পর্কের গভীরতাও ফাঁস করলেন।

বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে ত্রিধা লেখেন, ‘বিষাক্ত দাম্পত্যের চেয়ে ডিভোর্স শ্রেয়’। তা নিয়ে নেটপাড়ায় হইচই কাণ্ড, নিখিল-নুসরাতের সম্পর্ককে উদ্দেশ করেই কি এই বার্তা দিতে চেয়েছেন অভিনেত্রী? প্রশ্ন ঘোরাফেরা করেছে অনেকের মনেই। 

নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন ধরেই চেনেন। নিখিলের এমন দাবিতে সমর্থন দিয়ে ত্রিধা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, “নিখিল আর আমি একই স্কুলে পড়েছি, ও আমার চেয়ে ৬ বছরের সিনিয়র। সে হিসেবেই শুধু আমি ওকে চিনি। এমনও নয় যে খুব ভালো করে চিনি। তবে ওর সঙ্গে যেটুকু কথা হয়েছে সেখানে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো- এইসব কমন ইন্টারেস্টের কথা আলোচনা করেছি। আমাদের কোনও ঘনিষ্ঠতা নেই।”

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে পোস্ট সম্পর্কে সাফাই দিয়ে ত্রিধা জানান, “আমার ওই পোস্টের সঙ্গে নিখিল- নুসরাতের কোনও সম্পর্ক নেই। চারিদিকে এমন ঘটনা তো কত ঘটতে দেখছি আমরা। ওটা আমার ব্যক্তিগত মতামত, আর নিখিল-নুসরাতের বিষয়টা সম্পূর্ণ ওদের ব্যক্তিগত ব্যাপার।” 

সোশ্যাল মিডিয়ায় ত্রিধার পোস্টে নিখিলের ‘লাইক’ প্রসঙ্গে নায়িকার মন্তব্য সোশ্যালে কেউ কাউকে ফলো করলে লাইক-কমেন্টটা খুব সাধারণ ব্যাপার, তার ভিতর গভীর অর্থ না খুঁজতে যাওয়াই বরং শ্রেয়। তবে নিজের স্কুলের সিনিয়র নিখিল জৈনের কঠিন সময়ে মানসিকভাবে পাশে রয়েছেন বন্ধু ত্রিধা তা কোনওরকম রাখঢাক না রেখে নিজের মুখে জানালেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর