শিরোনাম
১৩ অক্টোবর, ২০২১ ১৩:৪৩
নারায়ণগঞ্জের পূজামণ্ডপ

নৃত্যশিল্পীদের উৎসাহ দিতে ফেরদৌসও নাচলেন

অনলাইন ডেস্ক

নৃত্যশিল্পীদের উৎসাহ দিতে ফেরদৌসও নাচলেন

নারায়ণগঞ্জের আমলাপাড়া সার্বজনীন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চিত্রনায়ক ফেরদৌস। গতকাল মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি। এ সময় নৃত্যশিল্পীদের সঙ্গে নেচে তাদের উৎসাহ দেন।

তার নাচ ও বক্তব্য উপস্থিত দর্শনার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। এসময় তার সহপাঠী ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াও তার নাচ উপভোগ করেন।

পূজামণ্ডব পরিদর্শনের সময়ে ফেরদৌস বলেন, চাষাঢ়া এসেই আমি খুব ইমোশনাল হয়ে পড়েছি। আমি আমার সেই স্মৃতিতে চলে গিয়েছিলাম। আমার বিশ্বাসই হচ্ছিল না, আমি আজকে নারায়ণগঞ্জ আসবো। এ জন্য তিনি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে ধন্যবাদ জানান।

নারায়ণগঞ্জের স্মৃতি মনে করে এই চিত্রনায়ক বলেন, আমলাপাড়া নারায়ণগঞ্জের সে জায়গা যেখানে আজ থেকে অনেক বছর আগে আসতাম। নারায়ণগঞ্জ হাইস্কুলে এক বছর পড়েছি। এই জায়গাগুলো আমার ভীষণ পরিচিত। দুর্ভাগ্যবশত আমি নারায়ণগঞ্জ থেকে চলে যাওয়ার পর আর কোনদিন এখানে আসা হয়নি। আজকে এই পূজায় এসে আমার ভীষণ আনন্দ লেগেছে।

উল্লেখ্য, করোনার মধ্যেও নিয়মিত কাজ করছেন এই অভিনেতা। বর্তমানে তার হাতে আটটি সিনেমা রয়েছে। ইতোমধ্যে তিনটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। সেগুলো হল- জি এম ফারুকের ‘যদি আরেকটু সময় পেতাম’, মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ এবং এখলাস আবেদিনের ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’।  

আর বর্তমানে শুটিং করছেন হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১ সেইসব দিন’ আফজাল হোসেনের ‘মানিকের লাল কাঁকড়া’ এবং নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ ও নুর আলমের ‘রাসেলের জন্য অপেক্ষা’ নামে পাঁচটি সিনেমায়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর