৩০ অক্টোবর, ২০২১ ১৭:৫৪

শাহরুখপুত্রের জামিনদার জুহি চাওলা যা বলেছেন আদালতে

অনলাইন ডেস্ক

শাহরুখপুত্রের জামিনদার জুহি চাওলা যা বলেছেন আদালতে

আরিয়ান-শাহরুখ-জুহি

মুম্বাই হাইকোর্টে গত বৃহস্পতিবার জামিন পাওয়ার পর আজ শনিবার জেল থেকে মুক্তি পেলেন বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আর আলোচিত এই মামলায় জামিনদার হয়েছেন শাহরুখের বহু সিনেমার নায়িকা ও ঘনিষ্ঠ বন্ধু জুহি চাওলা। খবর এনডিটিভির।

জানা গেছে, গতকাল শুক্রবার আরিয়ানের জামিনদার হিসেবে ১ লাখ রুপির মুচলেকায় সই করেছেন জুহি চাওলা। এদিন আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে আদালতে হাজির হন জুহি। তিনি বলেন, আরিয়ানকে ছোটবেলা থেকেই তিনি চেনেন, তার সঙ্গে ব্যবসায়িক সম্পর্কও আছে।

এদিকে,ছাড়া পেলেও পুলিশের অনুমতি ছাড়া আরিয়ান মুম্বাইয়ের বাইরে যেতে পারবেন না বলে জামিনের রায়ে বলা হয়েছে। গ্রেফতারের বিষয়ে সোশ্যাল মিডিয়া ও মূলধারার গণমাধ্যমে কথা বলতেও পারবেন না। এছাড়া বিদেশযাত্রাসহ বিভিন্ন বিষয়ে জুড়ে দেওয়া হয়েছে নানা শর্ত। তাকে প্রতি সপ্তাহে মাদক নিয়ন্ত্রণ কার্যালয়ে (এনসিবি) হাজিরা দিতে হবে।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাইয়ের একটি প্রমোদতরী থেকে গ্রেফতার হন আরিয়ান। মাদক গ্রহণ ও বিক্রির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে আরিয়ানকে গ্রেফতার দেখায় এনসিবি। তবে এর সত্যতা নিয়ে পক্ষে-বিপক্ষে নানা মত পাওয়া গেছে। একাধিকবার জামিন বাতিলের পর বোম্বে হাইকোর্ট থেকে গত বৃহস্পতিবার জামিন পান আরিয়ান।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর