১৬ নভেম্বর, ২০২১ ১৬:৫৬

বঙ্গ’র সাথে যুক্ত হলো র‌্যাপার লিল উইন্ডেক্স

প্রেস বিজ্ঞপ্তি

বঙ্গ’র সাথে যুক্ত হলো র‌্যাপার লিল উইন্ডেক্স

লিল উইন্ডেক্স।

বাংলাদেশের সবচেয়ে বড় এমসিএন প্ল্যাটফর্ম বঙ্গ স্টুডিওস সম্প্রতি উত্তর আমেরিকার ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটরদের নিয়ে কাজ শুরু করেছে। ইতিপূর্বে বঙ্গ স্টুডিওস’র ক্লায়েন্টদের মধ্যে শুধুমাত্র দক্ষিণ এশিয়ার ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটররা ছিলেন। এই ধারাবাহিকতা প্রসারিত করার লক্ষে বঙ্গ স্টুডিওস ২০২১ থেকে আরও জোড়ালোভাবে বিভিন্ন দেশের ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটরদের নিয়ে কাজ করছে, যার মধ্যে অন্যতম হচ্ছে উত্তর আমেরিকার সংগীতশিল্পী শেইন ম্যাক। এছাড়াও সম্প্রতি বঙ্গ স্টুডিওস কানাডিয়ান জনপ্রিয় ইউটিউব চ্যানেল লিল উইন্ডেক্স এবং বিখ্যাত র‌্যাপার ডিটিজি’র সাথে পার্টনারশিপ চুক্তিপত্র করেছে।

লিল উইন্ডেক্স, ইউটিউব চ্যানেলের নেপথ্যের লোকটি হলেন ‘ডিলান গডফ্রে’। যাকে সবাই ডিটিজি (মঞ্চ নাম) হিসেবে চিনে থাকেন। ডিলান গডফ্রে, তার গানের কথা এবং পপুলার র‌্যাপার এমিনেমকে অনুকরণ করার অদ্ভুত ক্ষমতার জন্য বেশ পরিচিত। পাশাপাশি তিনি ইউটিউবার হিসাবে কমেডি স্কিটস তৈরি করতে শুরু করেন এবং ২০১৫ সালের দিকে তিনি ‘হাউ নট টু বি এ র‍্যাপার’ নামে একটি ভিডিও প্রকাশ করেন, যা ভাইরালের মাধ্যমে গডফ্রে প্রচুর খ্যাতি অর্জন করেন এবং এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। গডফ্রে, ২০১৭ সালে তার প্রথম একক অ্যালবাম ‘ক্লিনিন আপ’ প্রকাশ করে, যা ১০ মিলিয়নেরও বেশি ভিউসহ চমৎকার সাফল্য লাভ করে।

ডিলান গডফ্রে, এরকম একজন প্রতিভাবান শিল্পী এবং তার ইউটিউব চ্যানেলের সাথে কাজ করার সুযোগ পেয়ে বঙ্গ স্টুডিওস গর্বিত। বঙ্গ স্টুডিওস, লিল উইন্ডেক্স’কে কপিরাইট সুরক্ষা, চ্যানেল পরিচালনা, অপটিমাইজেশন, মনিটাইজেশন ইত্যাদি পরিষেবাগুলো তাদের প্রদান করবে। বঙ্গ স্টুডিওস, এই পরিষেবা এবং সহযোগিতার জন্য উন্মুখ এবং আগামী দিনে লিল উইন্ডেক্সের সাফল্যের সাথে একটি বড় ভূমিকা রাখার আশা করছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর