১ জুন, ২০২২ ১১:৫০

গান স্যালুটে বিদায়, প্রয়াত কেকে’র স্ত্রীর সঙ্গে কথা বললেন মমতা

অনলাইন ডেস্ক

গান স্যালুটে বিদায়, প্রয়াত কেকে’র স্ত্রীর সঙ্গে কথা বললেন মমতা

বলিউড সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুনাথ (কেকে) এর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ভারত। টুইটারে শোকপ্রকাশ করেছেন পশ্চিমঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। শিল্পীর পরিবারকে সমবেদনা জানিয়েছেন তিনি। সেই সঙ্গে জানালেন দমদমে গান স্যালুট দেওয়া হবে প্রয়াত বলিউড শিল্পীকে। 

মুখ্যমন্ত্রী এও জানান, কলকাতা থেকে শিল্পীর মরদেহ তার পরিবারের হাতে তুলে দেওয়ার কাজ করছে তার প্রশাসন।

বুধবার বাঁকুড়ার কর্মীসভা থেকে মমতা বলেন, “কেকে’র স্ত্রীর সঙ্গে আমি কথা বলেছি ফোনে। আমি চেষ্টা করছি অন্তত যদি শেষবার দেখা যায়। অন্তত যদি আবহাওয়া ঠিকঠাক থাকে। অন্ডাল থেকে বিমানে করে দমদম যাব। সেখানে আমরা তার স্মৃতির উদ্দেশে পুলিশকে দিয়ে গান স্যালুট করাব। কারণ তিনি একজন কৃতী শিল্পী এবং কমবয়সীদের খুব প্রিয়। বলিউড থেকে টলিউড সব জায়গাতেই তিনি খুব প্রিয় মানুষ ছিলেন। তার বিখ্যাত অনেক গান আছে। তাই বৈঠকটা আমাকে সংক্ষিপ্ত করতে হয়েছে।”

টুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, “বলিউড প্লেব্যাক গায়ক কেকে’র আকস্মিক এবং অকাল মৃত্যুতে আমরা হতচকিত এবং মর্মাহত। আমার সহকর্মীরা মঙ্গলবার রাত থেকে কাজ করছেন, যাতে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা, আচার-অনুষ্ঠান মেনে কাজ হয়। শিল্পীর পরিবারকে সমস্ত প্রয়োজনীয় সহায়তা দেওয়া হচ্ছে। তার পরিবারকে গভীর সমবেদনা জানাচ্ছি।”

জানা গেছে, ইতোমধ্যে কেকে’র স্ত্রী এবং ছেলে কলকাতায় পৌঁছেছেন। 

উল্লেখ্য, কলকাতায় গানের অনুষ্ঠান করতে এসেছিলেন কেকে। গুরুদাস কলেজের অনুষ্ঠানে নজরুল মঞ্চে গান গাওয়ার পর হোটেলে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। 

শিল্পীর অকালপ্রয়াণে শোকস্তব্ধ গোটা ভারত। বলিউড তো বটেই, রাজনৈতিক ব্যক্তিত্বরাও কেকে’র অকাল মৃত্যুতে মর্মাহত। টুইটারে শোকপ্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কংগ্রেস নেতা রাহুল গান্ধীরা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর