২০ জুন, ২০২২ ১১:০৯

ছবির প্রচারে গোপন ভীতি ফাঁস করলেন বরুণ

অনলাইন ডেস্ক

ছবির প্রচারে গোপন ভীতি ফাঁস করলেন বরুণ

বরুণ ধাওয়ান।

বরুণ ধাওয়ান ব্যস্ত তার ‘যুগ যুগ জিও’ ছবির প্রচারে। আগামী ২৪ জুন মুক্তি পাবে এই ছবি। কিয়ারা আদভানি, অনিল কাপুর, নিতু কাপুর রয়েছেন তার সঙ্গে এই ছবিতে। বরুণ সৎ আর স্পষ্ট বক্তার জন্যও বেশ পরিচিত। এই ছবির প্রচারে তিনি তার এক ভীতি কথা জানালেন। 

এই বলিউড অভিনেতা জানিয়েছেন, তিনি ট্যাটুতে ভয় পান। প্রচারের ছবিতে তার ট্যাটু সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। বরুণ তখন বলেন- আমি ট্যাটুতে একটু ভয় পাই।

তার এই কথা শুনে সকলেই অবাক হলেও বাস্তব ঘটনা এটাই। তার সঙ্গে ছবির প্রচারে ছিলেন অনিল কাপুর এবং নিতু কাপুরও। বরুণের কথা শুনে দুইজনই তাঁক সমর্থন করেন। অনিল কাপুর জানান, ‘মালাং’ ছবিতে তিনি যে নকল ট্যাটু করেছিলেন, তাতে খুব মজা পেলেও, বাস্তবে তিনিও ট্যাটু করতে পছন্দ করেন না। নিতু এই বিষয়ে নিজের মত প্রকাশ করে বলেন, ঈশ্বর আপনাকে শরীর দিয়েছেন, তাকে খারাপ করার কী মানে, আমার মত এগুলো করা উচিত নয়, তবে যে করতে চায় করুক।

রাজ মেহতা পরিচালিত ‘যুগ যুগ জিও’ ছবির প্রথম অরিজিনাল গান ‘নয়ন তা হারে’ দুই দিন আগেই মুক্তি পেয়েছে। ছবির ‘পাঞ্জাবি’ গান ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে, আবার বিতর্কেও জড়িয়েছে। ধর্মা প্রোডাকশনের এই ছবি মুক্তি পাচ্ছে ২৪ জুন। মুক্তির এক সপ্তাহ আগে ছবির অগ্রিম বুকিং শুরু করছে প্রযোজক সংস্থা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর