২৩ জুন, ২০২২ ১৮:৪৩

গণধর্ষণের হুমকি পেয়েছিলেন সোনা মহাপাত্র

অনলাইন ডেস্ক

গণধর্ষণের হুমকি পেয়েছিলেন সোনা মহাপাত্র

সোনা মহাপাত্র।

নারীদের উপর শারীরিক ও মানসিক হেনস্থার বিরুদ্ধে বরাবরই প্রতিবাদে সরব ভারতীয় গায়িকা সোনা মহাপাত্র। স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় অতীতে বলিউড অভিনেতা সলমন খানের একটি মন্তব্যের তীব্র সমালোচনা করেছিলেন তিনি। সালমানের বিরোধিতা করার জেরে একাধিক সমস্যার সম্মুখীনও হয়েছেন সোনা। সম্প্রতি অতীতের সেই তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন তিনি। 

এক সাক্ষাৎকারে সোনা বলেন, একবার সালমান খানের এক বিবৃতির তীব্র বিরোধিতা করেছিলেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে করা সালমানের সেই মন্তব্যের সঙ্গে একমত হতে পারেননি তিনি। 'ভারত' ছবিটি থেকে বের হয়ে প্রিয়াঙ্কা নিক জোনাসকে বিয়ে করেন ২০১৮ সালে। এরপরের বছরই সালমান বলেন- ক্যারিয়ারের সবচেয়ে বড় ছবি ছেড়েছেন প্রিয়াঙ্কা। সাধারণত লোকে এমন ছবির জন্য নিজের স্বামীকে ছেড়ে চলে যায়। সেই সময় সোনা সালমানের এই মন্তব্যের তীব্র বিরোধিতা করেন। 

সেই সময় সোনা বলেন, নারীদের মারধর করা, মানুষকে অযথা আক্রমণ করা, বন্যপ্রাণী হত্যা করা এক ব্যক্তিই দেশের নায়ক। সোনার এই মন্তব্যের পরই তুমুল কটাক্ষের শিকার হন তিনি। গণধর্ষণের হুমকি পেয়েছিলেন একাধিকবার। এরপর তার স্টুডিওতে মল ভর্তি বাক্সও পাঠিয়েছিলেন অনেকে। গোটা বিষয়টি ছেড়ে বের হয়ে আসতে কয়েক মাস সময় লেগেছিল সোনার। সেই তিক্ত অভিজ্ঞতার কথাই এত বছর পর ভাগ করলেন গায়িকা। 

সূত্র- টাইমসনাওনিউজ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর