২৯ জুন, ২০২২ ১৩:৫৮

শুধু বিশ্বাসঘাতকতা নয়, বেরিয়ে এল শাকিরা-পিকের বিচ্ছেদের অন্যতম কারণ!

অনলাইন ডেস্ক

শুধু বিশ্বাসঘাতকতা নয়, বেরিয়ে এল শাকিরা-পিকের বিচ্ছেদের অন্যতম কারণ!

পিকে ও শাকিরা

চলতি মাসের শুরুতে পপ সেনসেশন শাকিরা ও স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে তাদের ১১ বছরের সম্পর্কের বিচ্ছেদের ঘোষণা দেন।

এই দম্পতির রয়েছে দুটি সন্তান। স্প্যানিশ ফুটবলার পিকে কলম্বিয়ান গায়িকা শাকিরার সাথে প্রতারণা করার অভিযোগে এই বিচ্ছেদ ঘটে বলে গণমাধ্যমে চাউর হয়।

বার্সেলোনা ডিফেন্ডার ও ব্যারানকুইলার গায়িকাকে বিনোদন জগতের অন্যতম শক্তিশালী দম্পতি হিসেবে প্রশংসা করা হত। যদিও এই দম্পতি বিবাহিত ছিলেন না। তবে ভক্তরা তাদের দীর্ঘকাল একসাথে দেখার স্বপ্ন দেখেছিলেন। 

তবে তাদের বিচ্ছেদের পিছনে আসল কারণ বেরিয়ে এল শাকিরার বোনের সাবেক স্বামীর সাক্ষাতকারে। রবার্তো গার্সিয়া নামের ওই ব্যক্তি দাবি করেছেন, তাদের বিচ্ছের মূল কারণ অর্থনৈতিক।

স্প্যানিশ মিডিয়া এসডিয়ারিও’র সাথে কথা বলার সময় রবার্তো গার্সিয়া বলেন, এই দম্পতির মধ্যে একটি নিখুঁত সম্পর্ক রয়েছে বলে মনে হচ্ছিল। কিন্তু বাস্তবে তাদের মধ্যে সমস্যা কয়েক মাস আগেই শুরু হয়েছিল। আর এর আসল কারণ ছিল নিছক অর্থনৈতিক।

গার্সিয়া দাবি করেন, পিকে একবার কলম্বিয়ান গায়িকার কাছ থেকে কোনও একটি ব্যবসায় বিনিয়োগের জন্য বড় অঙ্কের অর্থ চেয়েছিলেন। কিন্তু শাকিরা তা প্রত্যাখ্যান করেন। কারণ তার বাবা-মা দ্বিমত পোষণ করেছিলেন। আর তারাই শাকিরার আর্থিক বিষয়াদি নিয়ে সিদ্ধান্ত দিয়ে থাকে। তখন থেকেই সম্পর্কে ফাটল ধরে। শেষ পর্যন্ত তা ভেঙেই যায়। সূত্র: মার্কা, হোলা

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর