৬ জুলাই, ২০২২ ১৫:৫৭

সাব্বির-তরুণ-সুফিয়ানের ‘মন খারাপের দিন’

অনলাইন ডেস্ক

সাব্বির-তরুণ-সুফিয়ানের ‘মন খারাপের দিন’

ঈদ সামনে রেখে কণ্ঠশিল্পী সাব্বির নাসিরের নতুন গান প্রকাশ পেয়েছে। গানের শিরোনাম ‘মন খারাপের দিন’। তরুণ মুন্সীর সুর ও সংগীতে গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান।

স্যাড রোমান্টিক ঘরানার গানটির ভিডিওচিত্রে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর ও পুনম হাসান জুঁই। ভিডিওটি পরিচালনা করেছেন আফফান আজিজ প্রীতুল। গানটি সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ৭ জুলাই প্রকাশ পেয়েছে।

শিল্পী সাব্বির নাসির জানান, গানটি সাতমাত্রার এবং কথা ও সুরে মন খারাপের গভীরতা তীব্রভাবে প্রকাশ পেয়েছে। সুফিয়ান আর তরুণ মুন্সীর সাথে প্রথম কাজ। সাতমাত্রার ছন্দে আমার প্রথম গান। 

তরুণ মুন্সী বলেন, মন খারাপের দিন একটা স্যাড রোমান্টিক গান। সুহৃদ সুফিয়ানের লেখা, আর সুর ও সংগীত আমার করা। সাব্বির নাসির ভাইয়ের জন্য প্রথমবার কাজ করলাম। 

গানটি নিয়ে গীতিকার সুহৃদ সুফিয়ান বলেন, এটা পিওর একটি স্যাড রোমান্টিক গান। দুজন মানুষের একই রকম, অর্থ্যাৎ একজন আরেকজনকে না পাওয়ার যন্ত্রণা ফুঠে উঠেছে গানে।

গানের মডেল আবু হুরায়রা তানভীর বলেন, সাব্বির ভাইয়ের সাথে এটা আমার তৃতীয় কাজ। উনার সাথে কাজ করতে সবসময় ভালো লাগে। 

পুনম হাসান জুঁই বলেন,  নতুন এ গানটিতে কাজ করে আমার ভীষণ ভালো লেগেছে। এর আগেও সাব্বির ভাইয়ের গানে মডেল হিসেবে কাজ করেছিলাম আমি ও তানভীর। আমার বিশ্বাস, নতুন এ কাজটি সবার ভালো লাগবে।

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর