২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৩:৩৫

সালমান খানের ভয়ে কাঁপেন, কেন বললেন জারিন খান

অনলাইন ডেস্ক

সালমান খানের ভয়ে কাঁপেন, কেন বললেন জারিন খান

জারিন খান (বামে) ও সালমান খান

বলিউডর জনপ্রিয় অভিনেতা সালমান খানের ভয়ে কাঁপেন তারই নায়িকা! এমনকি, নায়ক সামনে এলে ভয়ে বাক্যহারা হয়ে যান অভিনেত্রী জারিন খান। এক সাক্ষাৎকারে এমন মন্তব্যই করেছেন বলিপাড়ার ওই অভিনেত্রী।

২০১০ সালে সালমানের সঙ্গে ‘বীর’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন জারিন। দেখা যায়, সালমানের ছবিতে যেসব নায়িকার অভিনয়ে প্রথম হাতেখড়ি হয়, তারা সাহসী দৃশ্যে অভিনয় করতে খুব একটা সাহসী হন না। কিন্তু এই ছক ভেঙেছেন খোদ জারিন। ‘হেট স্টোরি ৩’ ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে তা না কি প্রথমে জানতেনই না ‘ভাইজান’।

সাহসী দৃশ্যে অভিনয় করার কথা সালমানের থেকে দীর্ঘদিন রীতিমতো লুকিয়ে রেখেছিলেন জারিন। এই প্রসঙ্গে এক ইংরেজি দৈনিককে অভিনেত্রী বলেন, “দীর্ঘ দিন ধরে সালমান জানতই না যে, আমি ‘হেট স্টোরি ৩’ করছি। আমি খুব ভয়ে ছিলাম। ওর সঙ্গে এ ব্যাপারে আলোচনা করার সাহস ছিল না। কারণ ওর ভাবনাচিন্তা জানি। জানতাম, এ কথা ওকে বলা ঠিক হবে না। সালমানকে খুব ভয় পাই। সালমান যখন আমার সামনে থাকে, আমি পুরো অন্য মানুষ হয়ে যাই। কথা হারিয়ে ফেলি।”

বি-টাউনে সালমানের যা প্রতাপ, তাতে তার ভয়ে স্তব্দ হয়ে থাকেন অনেকেই। তবে কি না শেষমেশ তারই নায়িকা যে ভয়ে কাঁপবেন, এ কথা বোধহয় কেউ ভাবতে পারেননি।

জারিন যখন বলিউডে পা রাখেন, সে সময় রুপালি পর্দা দাপাচ্ছেন ক্যাটরিনা। বিশেষত, সালমান-ক্যাটরিনার পর্দার রসায়ন ছাপিয়ে গিয়েছে বাস্তব জীবনেও। জারিনের মুখাবয়বের সঙ্গে ক্যাটরিনা কাইফের সাদৃশ্য খুঁজে পান সিনেপ্রেমীরা। এ নিয়ে চর্চাও হয়েছিল বিস্তর। অনেকে এ নিয়ে ঠাট্টা করতে ছাড়েননি।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর