৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০৯:৫৯

স্বামীকে ফিরে পেয়ে ‘আত্মহারা’ রাখি সাওয়ান্ত

অনলাইন ডেস্ক

স্বামীকে ফিরে পেয়ে ‘আত্মহারা’ রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত। ছবি: সংগৃহীত

ফের শিরোনামে বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। শনিবার তিনি কান্নায় ভেঙে পড়েছিলেন। রবিবার আবার আনন্দে আত্মহারা। অভিনেত্রীর জীবনে এখন সীমাহীন আনন্দ। কারণ, স্বামী আদিল দুরানি যে তার কাছে ফিরে এসেছেন। সংবাদমাধ্যমকে এই খবর দিলেন রাখি নিজেই।

“এরপর আর কোনও সমস্যা হবে না”, ক্যামেরার সামনে দাবি উচ্ছ্বসিত অভিনেত্রীর।

কয়েক দিন আগেই সংবাদমাধ্যমের সামনে রাখি দাবি করেন, তার স্বামী আদিল দুরানি নাকি পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। আদিলের বিরুদ্ধে এই অভিযোগ করে আলোকচিত্রীদের সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি। এর দিন কয়েক পরই সম্পূর্ণ ভোলবদল! স্বামী তার কাছে ফিরে এসেছেন, এখন সব কিছু ঠিক হয়ে গেছে, মন্তব্য রাখির। বললেন, “আদিল আমার, ও চিরকাল আমারই থাকবে। আমাদের মধ্যে আর কোনও সমস্যা ও তিক্ততা নেই। আমাদের মধ্যে এখন সব ভাল হয়ে যাবে।”

সেই সঙ্গে তার সংসার বাঁচানোর জন্য সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানান তিনি। সবশেষে বলেন, “বৌয়ের জোরের কাছে সব হার মেনে গেছে!”

সাংসারিক অশান্তি নিয়ে এর আগেও বহুবার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন রাখি। তার বিয়ে বিপদের মুখে, দিন কয়েক আগেই সে কথা বলতে গিয়ে ক্যামেরার সামনেই কান্নায় ভেঙে পড়েন এই টেলি অভিনেত্রী। তিনি নাকি নাটক করছেন, স্বামী তাকে জোকার বলেছেন, অভিমানের সুরে এ কথাও জানান রাখি। 

এদিকে আদিলও পাল্টা রাখিকে বাক্যবাণে আক্রমণ করেন। ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লেখেন, “যে দিন আমি ওকে নিয়ে মুখ খুলব সেদিন ওর আর কিছু বলার থাকবে না। ও যেমন নিজেকে ফ্রিজবন্দি বলে মন্তব্য করেছে, আমিও তাহলে বলতে পারি যে আমিও সুশান্ত সিং রাজপুত হতে চাই না!”

এ ঘটনার মাত্র একদিন পরই স্বামীকে নিয়ে আহ্লাদে আটখানা ‘বিগ বস’ খ্যাত তারকা। রাখির এই কাণ্ড দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই অভিনেত্রীকে কটাক্ষ করে বলছেন, পুরো বিষয়টাই নাকি একটা সিরিজ! এই সিজন শেষ হল, খুব তাড়াতাড়ি পরবর্তী সিজন আসছে!

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর